আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৫:৩৫

সাংবাদিক বিজয়ের উপর হামলার ঘটনায় একজন গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

মোখলেছুর রহমান

অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের টাঙ্গাইল প্রতিনিধি এনায়েত করিম বিজয়ের উপর হামলার ঘটনায় মোখলেছুর রহমান(৪০) নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাতে উপজেলার কাউলজানী বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মোখলেছুর রহমান উপজেলার কাউলজানী হাইস্কুল পাড়ার নুরুল আমিনের ছেলে।

বাসাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) হারুন উর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, সাংবাদিক একে বিজয়ের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

পরে তাকে বুধবার সকালে আদালতে পাঠানো হয়। এ মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রকাশ, টাঙ্গাইলের বাসাইল উপজেলার কাউলজানি ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি জমি নিয়ে পরিষদের সঙ্গে গ্রামের একটি পরিবারের বিরোধ চলছিল। গত রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে ওই জমিতে পরিবারটি ঘর তোলার চেষ্টা করে।

চেয়ারম্যান এ পরিস্থিতি দেখানোর জন্য বাংলা ট্রিবিউন প্রতিনিধি একে বিজয়কে ফোন করে ডেকে নেন। এসময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের ছবি তুলতে গেলে হামলার শিকার হন বাংলা ট্রিবিউনের টাঙ্গাইল জেলা প্রতিনিধি এনায়েত করিম বিজয়।

এ ঘটনায় আহত এনায়েত করিম বিজয় নিজেই বাদী হয়ে বাসাইল থানায় ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী হবিকে প্রধান আসামি করে ১২ জনের নাম উল্লেখ সহ আরও ১০-১২ জন অজ্ঞাত ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno