আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১১:৫৭

সাপ্তাহিক যুগধারা’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

 

দৃষ্টি নিউজ:
‘সত্যের সন্ধানে অবিরাম’ স্লোগানে টাঙ্গাইল থেকে প্রকাশিত পাঠক প্রিয় পত্রিকা ‘সাপ্তাহিক যুগধারা’র ৮ম বর্ষে পদার্পন ও ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী নানা আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে। বুধবার(৩ এপ্রিল) টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে আয়োজিত কর্মসূচির মধ্যে ছিল, পত্রিকাটির বিশেষ সংখ্যার মোড়ক উন্মোচন, আলোচনা সভা ও কেক কাটা।
সাপ্তাহিক যুগধারা’র ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক এইচএম হাবিবুর রহমান সরকারের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, সত্তর দশকের বিশিষ্ট কবি বীর মুক্তিযোদ্ধা বুলবুল খান মাহবুব, টাঙ্গাইল প্রেসক্লাবে সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ, সাবেক সভাপতি ড. মোহাম্মদ কামরুজ্জামান, দৈনিক কালের বার্তা ও সাপ্তাহিক মৌ বাজার পত্রিকার সম্পাদক এমএ সাত্তার উকিল, আজকের টেলিগ্রামের সম্পাদক শাহাব উদ্দিন মানিক, নিউএইজ’র জেলা প্রতিনিধি হাবিব খান, একুশের টিভি’র জেলা প্রতিনিধি কাজী তাজ উদ্দিন রিপন, কালের কন্ঠের জেলা প্রতিনিধি অরণ্য ইমতিয়াজ, সময় তরঙ্গের সম্পাদক কাজী হেমায়েত হোসেন হিমু, কালিহাতী প্রেসক্লাবের সাবেক সভাপতি রশিদ আহমেদ আব্বাসী, ঘাটাইল প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বকুল প্রমুখ।
বক্তারা যুগধারা’র ক্রমগত সাফল্য কামনা করে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে সাহসের সাথে সামনে এগিয়ে যাওয়ার আহ্বান জানান।
অনুষ্ঠানে যুগধারা পরিবার, টাঙ্গাইলের বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিণ্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno