আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সন্ধ্যা ৭:৪৯

স্কুলছাত্র হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন ॥ যুবক গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের সৃষ্টি অ্যাকাডেমিক স্কুলের নবম শ্রেণির ছাত্র মোহাইমিনুল ইসলাম হামিমের হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার(১৯ জুলাই) সকালে শহরের নিরালা মোড় থেকে টাঙ্গাইল প্রেস ক্লাব পর্যন্ত ঘণ্টাব্যাপী মানববন্ধনে সৃষ্টি অ্যাকাডেমিক স্কুলের শিক্ষার্থীরা অংশ নেন।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, নিহতের বাবা সফিকুল ইসলাম, কাকা মতিউর রহমান মতি, সৃষ্টি অ্যাকডেমিক স্কুলের অধ্যক্ষ মীর নাজমুল হুদা, উপাধ্যক্ষ আনোয়ার হোসেন, সোহেল রানা মাসুদ, আসাদুজ্জামান শামীম প্রমুখ।
এ সময় বক্তরা অবিলম্বে স্কুলছাত্র হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। পরে তারা একটি বিক্ষোভ মিছিল নিয়ে জেলা প্রশাসক এবং পুলিশ সুপারের কাছে অনুরূপ দাবি সম্বলিত স্মারকলিপি প্রদান করে।
এদিকে, বৃহস্পতিবার দুপুরে মোহাইমিনুল ইসলাম হত্যার ঘটনায় মো. শাহীনুর রহমান(২২) নামে এক যুবককে টাঙ্গাইল শহরের কেয়া সিনেমা হলের পাশ থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করেছে নাগরপুর থানা পুলিশ। মো. শাহীনুর রহমান নাগরপুর থানার আন্দিবাড়ী গ্রামের মো. নাজির হোসেনের ছেলে। নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন।
উল্লেখ্য, নিখোঁজ হওয়ার পরদিন গত ১৭ জুলাই(মঙ্গলবার) দুপুরে নাগরপুর উপজেলার সহবতপুর ইউনিয়নের ইরতা এলাকা থেকে সৃষ্টি অ্যাকাডেমিক স্কুলের নবম শ্রেণির ছাত্র মোহাইমিনুল ইসলাম হামিমের গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। দৃর্বৃত্তরা তাকে গলা কেটে এবং কুপিয়ে হত্যা করে। নিহত মোহাইমিনুল ইসলাম হামিম টাঙ্গাইল শহরের আদালত পাড়ার সফিকুল ইসলামের ছেলে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno