আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১০:৫৬

স্কুল দপ্তরিকে হত্যা ও শিক্ষক লাঞ্ছিত করার বিচার দাবি

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার খাদিজা আবু বকর উচ্চ বিদ্যালয়ের দপ্তরি শফিকুল ইসলামকে হত্যা ও সদর উপজেলার বাঘিল কেকে উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আকরম হোসেনের উপর হামলাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবি করেছে সদর উপজেলা শিক্ষক সমিতি।
শনিবার(১৩ জুলাই) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবে টাঙ্গাইল সদর উপজেলা শিক্ষক সমিতির নেতারা সংবাদ সম্মেলনে ওই দাবি করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, টাঙ্গাইল সদর উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান। তিনি বলেন, গত ১০ জুলাই সদর উপজেলার সুবর্ণতলী এলাকা থেকে দপ্তরি মো. শফিকুল ইসলামের হাত-মুখ বাধা লাশ উদ্ধার করা হয়। অপরদিকে, ৬ জুলাই মুখোশধারী সন্ত্রাসীরা বাঘিল কেকে উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আকরম হোসেনকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। দুটি ঘটনায়ই থানায় মামলা দায়ের করা হলেও কোন আসামি সনাক্ত ও কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। এ বিষয়ে শিক্ষক নেতারা স্বরাষ্ট্রমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।
এ সময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মো. আজহারুল ইসলাম, সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, খাদিজা আবু বকর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাকিম, বাঘিল কেকে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঘুনাথ পাল, মেজর মাহমুদুল(অব.) হাসান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তাফিজুর রহমান, বাছিরন নেছা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল মান্নান সরকার, টাঙ্গাইল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno