আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সকাল ১১:৫৫

স্ত্রীকে খুন করে স্বামীর আত্মহত্যা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আউলিয়াবাদ গ্রামে পরিবারিক কলহের জের ধরে সোমবার(৯ ডিসেম্বর) রাতে স্ত্রী আনোয়ারা বেগমকে(৪৫) খুন করে স্বামী মো. লাল মামুদ(৫২) আত্মহত্যা করেছেন।

নিহত গৃহবধূ আনোয়ারা বেগম আউলিয়াবাদ গ্রামের খোরশেদ আলীর মেয়ে ও তার স্বামী মো. লাল মামুদ একই গ্রামের মৃত চান মামুদের ছেলে। পারখী ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানায়, নিহতরা দুই ছেলে ও এক মেয়ের জনক-জননী। বড় মেয়ে লাকীকে বিয়ে দিয়েছেন, মেঝ ছেলে আমিনুর বিয়ে করে কাতার প্রবাসী ও ছোট ছেলে আনোয়ার সৌদীআরব প্রবাসী। বিদেশ থেকে ছেলেদের পাঠানো টাকা সহ নানা বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। সোমবার রাত সাড়ে ৬টার দিকে পারিবারিক কলহের জের ধরে উত্তেজিত হয়ে লাল মামুদ ঘরে থাকা দা দিয়ে স্ত্রী আনোয়ারা বেগমকে কুপিয়ে খুন করেন। পরে অনুশোচনায় লাল মামুদ নিজেও গলায় রশি দিয়ে ঘরের ধর্ণার(আড়া) সাথে ঝুঁলে আত্মহত্যা করেন।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) হাসান আল মামুন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সংশ্লিষ্ট এসআই সুরতহাল রিপোর্ট প্রস্তুত পূর্বক লাশ নিয়ে থানায় এলে ঘটনা বলা যাবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno