আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ১০:০৪

স্ত্রীর ওড়না গলায় পেঁচিয়ে স্বামীর আত্মহত্যা

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর পৌরসভার ঘাটান্দি এলাকায় রোববার(১৩ মার্চ) রাতে পারিবারিক কলহের জের ধরে রফিকুল ইসলাম(৪৫) নামে এক অটোভ্যান চালক স্ত্রীর ওড়না গলায় পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন।

এ ঘটনায় রফিকুলের স্ত্রী রাজিয়া খাতুন ভূঞাপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। অটোভ্যান চালক রফিকুল ইসলাম সিরাজগঞ্জ সদর উপজেলার ঘোড়াচরা গ্রামের ইনছাব আলীর ছেলে। তার ১২ বছরের এক শিশুকন্যা রয়েছে।


রফিকুলের ছোট বোন শিরিনা খাতুন জানান, তার ভাই ঘাটান্দিতে স্ত্রী-সন্তান নিয়ে একটি বাসায় ভাড়া থাকতেন ও অটোভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। রোববার গভীর রাতে তারা জানতে পারেন রফিকুল আত্মহত্যা করেছেন।


মামলা সূত্রে জানা যায়, রোববার রাতে ভাত খাওয়ার সময় স্ত্রীর সাথে তার কথাকাটি হয়। খাওয়া শেষ না করে রফিকুল পাশের রুমে গিয়ে শুয়ে পড়েন। এরপর মশার কয়েলের জন্য ভূঞাপুর বাসস্ট্যান্ডে এসে কয়েল কিনে আবার শুয়ে পড়ে। রাত সাড়ে ১১ টার দিকে তার রুমে কোনকিছুর শব্দ শুনে তার স্ত্রী রাজিয়া দরজা ধাক্কা দিলে বন্ধ পান।

পরে ছিদ্র দিয়ে তিনি দেখেন তার স্বামী ঘরের ধর্ণার(আড়ার) সাথে ঝুলে রয়েছেন। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে থানা পুলিশকে জানান।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে রোববার রাতেই মরদেহ উদ্ধার করা হয়। পরে সোমবার(১৪ মার্চ) সকালে তার মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno