আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৫:২৫

স্বতন্ত্র প্রার্থী লতিফ বিশ্বাসের নির্বাচনী সভায় জনতার ঢল

 

চৌহালী প্রতিনিধি:

সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাসের নির্বাচনী জনসভা জনসমুদ্রে পরিণত হয়৷

শনিবার(৩০ ডিসেম্বর) সকালে চৌহালী উপজেলার ঘোড়জান ও খাষকাউলিয়া ইউনিয়নে সৌহার্দ্য বাজার ও চৌহালী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়।

দুটি ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা জনসভায় যোগ দেওয়ায় জনসভাস্থল সমুদ্রে রুপ নেয়। এতে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাসকে পেয়ে নেতাকর্মীরা ঈগল পাখি- ঈগল পাখি স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে।


রফিকুল ইসলাম গনি মোল্লা ও হাসান মুন্সির সভাপতিত্বে আ’লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মনিরুল ইসলাম মানিক ও কামরুল হায়দার মুন্নার সঞ্চালনায় নির্বাচনী জনসভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ও স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস, ওয়াটা কেমিক্যালের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি নজরুল ইসলাম মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হযরত আলী মাষ্টার ৷

এসময় আরও বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো. আবু নজির মিয়া, সহ-সভাপতি নুর মোহাম্মদ চৌধুরী সঞ্জু, ঘোড়জান ইউপি চেয়ারম্যান রমজান আলী, বাঘুটিয়া ইউপি’র সাবেক চেয়ারম্যান আব্দুল কাহহার সিদ্দিকী, ৪১তম বিসিএস-এ (এএসপি ক্যাডার) সুপারিশ প্রাপ্ত দেলোয়ার এইচ রাইনসহ স্থানীয় নেতৃবৃন্দ।


শিল্পপতি নজরুল ইসলাম মন্ডল তার বক্তব্যে বলেন, আমি আগেও যে কোনো বিপদে আপনাদের পাশে থেকেছি, ভবিষ্যতেও থাকবো। ঈগলে ভোট দিয়ে বিশ্বাস ভাইকে এমপি বানালে তার সাথে উন্নয়নের ভাগী হবো। পরে স্থানীয়দের দাবির প্রেক্ষিতে একটি বালিকা উচ্চ বিদ্যালয় স্থাপনের জন্য নগদ এক লক্ষ টাকা দিয়ে যান তিনি।


আব্দুল লতিফ বিশ্বাস তার বক্তব্যে বলেন গত ১০ বছরে সারাদেশের উন্নয়ন হলেও চৌহালী-বেলকুচির কোনো উন্নয়ন হয়নি। আপনারা আমার কাছে মোবাইল টাওয়ার, রাস্তা পাকা করণ ও নদী ভাঙন রোধের দাবি জানিয়েছেন। আমাকে আপনারা ভোট দিয়ে নির্বাচিত করলে সকল দাবি পূরণ করা হবে, ইনশাআল্লাহ।


নির্বাচনী জনসভায় বেলকুচি উপজেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান মাখন, উমারপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মতিন মন্ডল, মৎস্যজীবী লীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহ সেলিম রেজা ও স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফ সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno