আজ- ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  সন্ধ্যা ৭:৩৪

হাত-মুখ বাধা দপ্তরির মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সিলিমপুর ইউনিয়নের সুবর্ণতলী গ্রামে নদীর পাড় থেকে বুধবার(১০ জুলাই) সকালে শফিকুল আসলাম নামে এক ব্যক্তির হাত-মুখ বাধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শফিকুল আসলাম(৪০) দেলদুয়ার উপজেলার সুবর্ণতলী গ্রামের ইনছান আলীর ছেলে। তিনি একই গ্রামের খাদিজা আবু বকর উচ্চ বিদ্যালয়ে দপ্তরি হিসেবে কর্মরত ছিলেন।
নিহতের পারিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে অচেনা কয়েকজন লোক শফিকুলকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। বাসা থেকে বের হওয়ার পর থেকেই তার মোবাইল বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুজি করেও রাতে তার সন্ধান পাওয়া যায় নাই। বুধবার সকালে এক কৃষক তার পাটক্ষেতে কাজ করতে গিয়ে প্রথম মরদেহটি দেখতে পান। পরে এলাকায় জানাজানি হলে তার পরিবার মরদেহটি শফিকুলের বলে সনাক্ত করে।
এ বিষয়ে টাঙ্গাইল মডেল থানার এসআই মানিক চন্দ্র দে জানান, বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারেন, মরদেহটি সুবর্ণতলীর পাশে হলেও স্থানটি দেলদুয়ার উপজেলার ব্রাক্ষ¥নখোলা মৌজায় অবস্থিত। তাই তারা দেলদুয়ার থানা পুলিশকে খবর দেন।
মরদেহ উদ্ধারের তথ্য নিশ্চিত করে দেলদুয়ার থানার অফিসার ইনচার্জ(ওসি) সাইদুল হক ভূইয়া জানান, কী কারণে এ ঘটনা ঘটেছে প্রাথমিক ভাবে তিনি কিছু বলতে পারেন নি। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে সঠিক কারণ জানা যাবে বলে জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno