আজ- ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ১২:৪৫

হুগড়া ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার হুগড়া ইউনিয়নে হতদরিদ্রদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। রোববার(৪ আগস্ট) সকালে হুগড়া ইউনিয়নের সাতানি হুগড়া হাট খোলায় এই চাল বিতরণ করা হয়।

টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হুগড়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের তিন হাজার ৭০০ পরিবারের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করার উদ্যোগ নিয়েছেন। রোববার সকালে প্রথম দফায় ১, ২ ও ৫নং ওয়ার্ডের এক হাজার ৩০০হতদরিদ্র পরিবারের মাঝে ১৫ কেজি করে চাল বিতরণ করা হয়।

ওই চাল বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বায়োজিদ হোসেন, হুগড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য আবু তাহের, ২নং ওয়ার্ডের সদস্য নাজিম উদ্দিন , ৫নং ওয়ার্ডের সদস্য আ. মান্নান ও সংরক্ষিত আসনের মহিলা সদস্য শাহনাজ আক্তার প্রমুখ।

টাঙ্গাইল সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হুগড়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা বলেন, দরিদ্র মানুষের জন্য সরকার সব ধরণের সহায়তা করছে। আসন্ন ঈদুল আযহা উপলক্ষে আমারা প্রতিটি হতদরিদ্র পরিবারকে চাল দিয়ে সহায়তা করব। তিনি বলেন, হুগড়া ইউনিয়নে তিন হাজার ৭০০ হতদরিদ্র পরিবারকে ভিজিএফ’র চাল দেয়ার লক্ষে স্লিপ দেয়া হয়েছে। পর্যায়ক্রমে সকল হতদরিদ্র পরিবারকে এই সাহায্য দেয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno