আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:২১

২ নভেম্বর ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে ভোট :: তফসিল

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে আগামি ২ নভেম্বর ভোটগ্রহন করা হবে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) জেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় এক গণবিজ্ঞপ্তির মাধ্যমে ওই উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে।

গণবিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা নির্বাচন কার্যালয় ও রিটার্নিং কর্মতার কার্যালয় এবং উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেওয়া যাবে।

মনোনয়নপত্র উত্তোলন ও দাখিলের শেষ তারিখ ৯ অক্টোবর, ১১ অক্টোবর মনোনয়নপত্র যাচাই-বাছাই, ১৭ অক্টোবর অফিস চলাকালীন প্রার্থীতা প্রত্যাহার করা যাবে এবং আগামি ২ নভেম্বর উপ-নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

উপ-নির্বাচনে ৩ নভেম্বর সকাল ৯ টায় শুরু হয়ে বিরতহীনভাবে বিকাল ৫ টা পর্যন্ত একটানা ভোট গ্রহন চলবে। এছাড়া অনলাইনের মাধ্যমে মনোনয়নপত্র উত্তোলন ও দাখিলের সুযোগ রয়েছে।


টাঙ্গাইল জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার এএইচএম কামরুল হাসান জানান, ভূঞাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আগামি ২ নভেম্বর অনুষ্ঠেয় নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে নানা পদক্ষেপ গ্রহন করা হচ্ছে।

প্রসঙ্গত, ভূঞাপুর উপজেলা পরিষদের দু’বারের চেয়াম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হালিম অ্যাডভোকেট করেনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় গত ৩০ জুলাই মৃত্যুবরণ করায় চেয়াম্যান পদটি শূন্য ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno