আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:৫৬

৭১ টেলিভিশনে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান(ছোট মনির) সম্পর্কে একটি অনলাইন নিউজ পোর্টাল ও ইলেক্ট্রনিক মিডিয়া ৭১ টেলিভিশনে মিথ্যা ও ভিত্তিহীন খবর সম্প্রচারের প্রতিবাদে টাঙ্গাইলে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার(২৪ নভেম্বর) দুপুরে মনোনয়ন প্রত্যাশীর সমর্থক ও বড় ভাই টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে ওই সংবাদ সম্মেলন করেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তানভীর হাসানের বড় ভাই টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া(বড় মনি) তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, গত ২২ নভেম্বর আমাদের বিরুদ্ধে অস্ত্র ব্যবসা, চোরাচালান ও হত্যাসহ বিভিন্ন মিথ্যা অভিযোগ এনে ৭১ টেলিভিশনের টক্শোতে আলোচনা করা হয়। আগামি জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-২ গোপালপুর-ভূঞাপুর) আসনে আমার ছোট ভাই তানভীর হাসান দলীয় মনোনয়ন পেতে যাচ্ছেন। তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি বিশেষ মহল আমাদের বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত হয়েছে।
সম্মেলনে তিনি আরো বলেন, ২০১৬ সালের ২৭ নভেম্বর ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে জার্মান থেকে আসা মো. মনির বিন আলী ও আনিছুল ইসলাম তালুকদার নামক দুই জার্মান প্রবাসী খেলনা পিস্তলসহ গ্রেপ্তার হন। এ বিষয়ে কাস্টম কর্মকর্তা বাদি হয়ে বিমানবন্দর থানায় ওই দুজনকে আসামি করে মামলা করেন। গ্রেপ্তারকৃতদের বাড়ি মুন্সিগঞ্জ জেলায়। বিমানবন্দরে ওই দুজন গ্রেপ্তারের পরেই আমাদের দুই ভাইয়ের নামে একটি মহল অপপ্রচারে নামে। আমরা যেহেতু জার্মানে থেকেছি আর গ্রেপ্তারকৃতরাও জার্মান প্রবাসী। এছাড়া গ্রেপ্তারকৃত একজনের নাম মনির। এই নামের মিলকে পুঁজি করে একটি মহল মিথ্যা, ভিত্তিহীন খবর পরিবেশনের মাধ্যমে আমাদের ভাবমূর্তি ক্ষুন্ন করার অপতৎপরতায় লিপ্ত রয়েছে।
সংবাদ সম্মেলনে টাঙ্গাইল পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠিনক সম্পাদক জামিলুর রহমান মিরন বলেন, ৭১ টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক মোজাম্মেল বাবু। তিনি টাঙ্গাইল-২ গোপালপুর-ভূঞাপুর) আসনের বর্তমান এমপি খন্দকার আসাদুজ্জামানের জামাতা। তাই তিনি উদ্দেশ্য প্রণোদিতভাবে তার শ্বশুরের পক্ষে জনমত সৃষ্টির লক্ষ্যে আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।
এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, জেলা শ্রমিক ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি বালা মিয়া, ফেডারেশনের যুগ্ম-সম্পাদক পৌর কাউন্সিলর আমিনুর রহমান আমিন, বাসকোচ মালিক সমিতির সভাপতি ইকবাল হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিনু আনাহলী, জেলা মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক শফিউল আলম তুষারসহ আওয়ামী লীগ এবং সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno