আজ- ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  সকাল ৬:২৫

৯৯৯-এ ফোনের পর জিম্মিদশা থেকে মুক্তি পেলেন কলেজছাত্রী

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে বাসা ভাড়া পরিশোধ করার পরও এক কলেজছাত্রীকে জিম্মি করায় ওই ছাত্রী জরুরি পরিষেবা ৯৯৯- এ ফোন করেন। পরে পুলিশ গিয়ে তাকে জিম্মিদশা থেকে উদ্ধার করে।

সোমবার (১৩ ডিসেম্বর) বিকালে শহরের বেতকা মুন্সিপাড়ার কামরুল হাসান ঠান্ডু বাড়তি ১০ মাসের ভাড়া দাবি করে ওই ছাত্রীকে বাসায় জিম্মি করে রাখেন। ভুক্তভোগী ওই কলেজ ছাত্রী শহরের সরকারি কুমুদিনী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।


জানা যায়, টাঙ্গাইল পৌরসভার বেতকা মুন্সিপাড়ার কাউন্সিলর মোর্শেদের(বর্তমানে জেল-হাজতে) বাসা সংলগ্ন এলাকার কামরুল হাসান ঠান্ডুর বাসায় গত চার মাস আগে মেস ভাড়া নেন কুমুদিনী কলেজের ওই শিক্ষার্থী। তিনি চলতি মাসের ভাড়া পরিশোধ করে বাসা ছেড়ে দেওয়ার কথা মালিককে অগ্রিম জানিয়ে দেন।

কিন্তু এক মাসের ভাড়া অতিরিক্ত দিলেও বাসার মালিক আরও ১০ মাসের ভাড়া অতিরিক্ত দাবি করে। বাসা ছেড়ে দিতে চাইলে তাকে হুমকি দেওয়াসহ অশ্লীল ভাষায় গালিগালাজ করে। অতিরিক্ত ১০ মাসের ভাড়ার টাকা দিতে রাজি না হওয়ায় বাসার মালিক ওই ছাত্রীকে জিম্মি করে রাখে।


বিপদ বুঝতে পেরে ওই শিক্ষার্থী জরুরি পরিষেবা ৯৯৯- নম্বরে ফোন করে। পরে টাঙ্গাইল সদর থানার এএসআই আয়নুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে।


ওই কলেজছাত্রী জানান, চলতি মাসের ভাড়া পরিশোধ করে বাসা ছাড়তে চাইলে বাসার মালিক অতিরিক্ত আরও ১০ মাসের ভাড়া দাবি করে তাকে জিম্মি করে রাখেন। এ ছাড়া অশ্লীল ভাষাসহ বিভিন্ন হুমকি দিতে থাকে। পরে বিপদের কথা চিন্তা করে তিনি জরুরি পরিষেবা নম্বর ৯৯৯-এ ফোন করলে পুলিশ এসে তাকে উদ্ধার করে।


বাসার মালিক কামরুল হাসান ঠান্ডু জানান, বাসা ছেড়ে দিলেও ১০ মাসের ভাড়া বাড়তি ভাড়া দিতে হবে। না হলে নতুন ভাড়াটিয়া খুঁজতে দেরি হবে। বাসার বাড়তি টাকা দিয়ে ওই ছাত্রীকে বাসা ছাড়তে হবে।


টাঙ্গাইল সদর থানা পুলিশের এএসআই আয়নুল ইসলাম জানান, জরুরি পরিষেবা ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। তবে বাসার মালিক কামরুল হাসান একজন উগ্র প্রকৃতির মানুষ। তিনি ওই ছাত্রীকে জিম্মি করে বাড়তি টাকা আদায়ের চেষ্টা করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno