আজ- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:৩৪

৯৯৯- এ ফোন করে চুরি হওয়া মিনি ট্রাক উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

জাতীয় জরুরি পরিসেবা ৯৯৯- এ ফোন কলের ভিত্তিতে গাজীপুরের চৌরাস্তা থেকে চুরি হওয়া মিনি ট্রাক মাত্র দুই ঘণ্টায় উদ্ধার করেছে টাঙ্গাইল সদর থানার পুলিশ।

জাতীয় জরুরি পরিসেবা সূত্রে জানা যায়, শনিবার(১৫ মে) সকাল সাড়ে দশটায় রিপন ইসলাম নামে এক ট্রাক মালিক গাজীপুরের চৌরাস্তা থেকে ৯৯৯ নম্বরে ফোন করে জানান,

তার ঢাকা মেট্রো ন- ২০-৫২৯৮ নম্বরের মিনি ট্রাকটি সকালের দিকে চুরি হয়ে গেছে।কিছুক্ষণ আগে তিনি চুরির বিষয়টি জানতে পারেন।

তিনি জানান, মিনি ট্রাকে জিপিএস ট্র্যাকার(অবস্থান সনাক্তকারী যন্ত্র) লাগানো আছে- যার মাধ্যমে তিনি ট্রাকটির অবস্থান জানতে পারছিলেন।

তিনি জানান, চোরেরা তার ট্রাকটি নিয়ে আশুলিয়া বেড়িবাঁধ হয়ে বাইপাইলের দিকে যাচ্ছে।

৯৯৯ থেকে তাৎক্ষণিকভাবে বিষয়টি আশুলিয়া থানা ও টাঙ্গাইল জেলা পুলিশ কন্ট্রোল রুমে জানিয়ে মিনি ট্রাকটি আটকের ব্যবস্থা নিতে অনুরোধ জানানো হয়। সংবাদ পেয়ে আশুলিয়া থানা ও টাঙ্গাইল জেলা পুলিশের টহল দল চোরাই মিনি ট্রাকটি আটকে তৎপর হয়ে ওঠে।

এদিকে ৯৯৯ থেকে ট্রাক মালিকের সাথে যোগাযোগ রক্ষা করে ট্রাকটির সর্বশেষ অবস্থান সংশ্লিষ্ট থানা পুলিশকে অবহিত করতে থাকে।

পরে দুপুর সাড়ে বারটার দিকে টাঙ্গাইল সদর থানার এএসআই দেলোয়ার জরুরি পরিসেবা ৯৯৯- এ ফোনে জানান, তারা টাঙ্গাইল সদর উপজেলার গড়াশিন থেকে চুরি হওয়া মিনি ট্রাকটি উদ্ধার এবং মিনি ট্রাক থেকে চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছেন।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- বকুল হোসেন(২৮), লেবু(২৬) ও শাকিব খান(২০)। উদ্ধারকৃত মিনি ট্রাক ও গ্রেপ্তারকৃতদের গাজীপুরের বাসন থানায় হস্তান্তরের পর পরবর্তী যথাযথ আইনী প্রক্রিয়ায় ট্রাকটি মালিকের কাছে হস্তান্তর করা হবে বলে জানাগেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno