আজ- ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  ভোর ৫:৫৫

৯৯৯- এ ফোন করে ধর্ষণের অভিযোগে মামলা করলেন গৃহবধূ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের আগবেথৈর গ্রামের এক গৃহবধূ ধর্ষিত হওয়ার দুইদিন পর ৯৯৯- এ ফোন করে ফুফা শশুরের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার(২৫ আগস্ট) ৯৯৯- এ ফোন পেয়ে টাঙ্গাইল সদর ফাঁড়ির পুলিশ ওই গৃহবধূকে উদ্ধার এবং অভিযুক্ত ফুফা শশুর মো. চান মাহমুদকে গ্রেপ্তার করে জেল-হাজতে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তারকৃত মো. চান মাহমুদ ওই গ্রামের মৃত হোসেন আলীর ছেলে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, গত ২৩ আগস্ট(রোববার) চান মাহমুদের স্ত্রী বাসায় না থাকায় তার শ্যালকের ছেলের স্ত্রীকে বাসায় থেকে খাবার এনে দিতে বলেন। রোববার সকালে খাবার নিয়ে ঘরে গেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই গৃহবধূকে মো. চান মাহমুদ ধর্ষণ করেন।

স্থানীয় মাতব্বররা ঘটনাটি মিমাংসা করার প্রতিশ্রুতি দিয়ে কালক্ষেপণ করতে থাকে। এক পর্যায়ে মঙ্গলবার(২৫ আগস্ট) ওই গৃহবধূ ৯৯৯- এ ফোন করে সহযোগিতা চান।

ফোন পেয়ে টাঙ্গাইল সদর ফাঁড়ির পুলিশ গিয়ে ওই গৃহবধূকে উদ্ধার ও চান মাহমুদকে আটক করে। মঙ্গলবার রাতে ওই গৃহবধূ বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করেন।

বুধবার(২৬ আগস্ট) মো. চান মাহমুদকে আদালতে সোপর্দ করলে আদালত তাকে জেল-হাজতে প্রেরণ করে।

টাঙ্গাইল সদর ফাঁড়ির এসআই আব্দুস সালাম জানান, অভিযোগ পাওয়ার সাথে সাথে গৃহবধূকে উদ্ধার ও ধর্ষণের অভিযোগে চান মাহমুদকে আটক করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno