আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ১১:৫৪

প্রেসক্লাব আন্তঃউপজেলা ক্রিকেটে টাঙ্গাইল ও মির্জাপুর প্রেসক্লাব জয়ী

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইল প্রেসক্লাব ও মির্জাপুর প্রেসক্লাব যথাক্রমে ভূঞাপুর প্রেসক্লাব ও গোপালপুর প্রেসক্লাবকে হারিয়ে শুভ সূচনা করেছে। টাঙ্গাইল স্টেডিয়ামে অনুষ্ঠিত বুধবার (১৩ ফেব্রুয়ারি) ক্রিকেট টুর্নামেণ্টে সকাল ও বিকালে দুইটি খেলা অনুষ্ঠিত হয়।
টাঙ্গাইল প্রেসক্লাব আয়োজিত সকালের খেলায় টাঙ্গাইল প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৭২ রান করে। দলের পক্ষে মালেক আদনান সর্বোচ্চ ৫০ ও ইফতেখারুল অনুপম ৩৭ রান করে। বোলিংয়ে ভূঞাপুর প্রেসক্লাবের কামাল হোসেন ও অভিজিৎ ১টি করে উইকেট দখল করে। জবাবে ভূঞাপুর প্রেসক্লাব নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১২৪ রান করে ৪৮ রানে পরাজিত হয়। বিজয়ী দলের ইফতেখারুল অনুপম ২টি ও আবু সাঈদ ১টি উইকেট দখল করে।
বিকালে দ্বিতীয় খেলায় টস জয়ী গোপালপুর প্রেসক্লাব প্রথমে ব্যাটিং করে নির্ধারিত ১৬ (কার্টেল) ওভারে ৪ উইকেট হারিয়ে ১৪২ রান করে। দলের পক্ষে রশিদ খান সর্বোচ্চ অপরাজিত ৭৩ রান করে। বোলিংয়ে মির্জাপুর প্রেসক্লাবের রবিন তালুকদার ও কাউসার ১টি করে উইকেট দখল করে। জবাবে টান টান উত্তেজনাপূর্ণ ম্যাচে মির্জাপুর প্রেসক্লাব ১৫.২ ওভারে ২ উইকেট হারিয়ে ১৪৩ রান করে দলের জয় নিশ্চিত করে। বিজয়ী দলের রায়হান সর্বোচ্চ অপরাজিত ৪১ রান করে। বিজিত দলের পক্ষে রশিদ ১টি উইকেট দখল করে। খেলায় আম্পায়ার ছিলেন ভ্রমন চন্দ্র ঘোষ ঝুটন ও তমাল বিহারী দাস।
বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকালে নাগরপুর প্রেসক্লাব ও দেলদুয়ার প্রেসক্লাব এবং বিকালে ভূঞাপুর প্রেসক্লাব ও বাসাইল প্রেসক্লাব খেলায় অংশগ্রহণ করবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno