আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ২:৪২

ইউপি চেয়ারম্যানকে চা দিতে বিলম্ব হওয়ায় বিক্রেতাকে মারধর!

 

দৃষ্টি নিউজ:

চা দোকানী বিল্লাল হোসেন

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার দুর্গাপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রামাণিককে চা দিতে বিলম্ব হওয়ায় বিক্রেতাকে মারধর করার অভিযোগ ওঠেছে। সোমবার(৩০ ডিসেম্বর) সকাল ১১ টার দিকে দুর্গাপুর ইউনিয়নের পটল বাজারে এ ঘটনা ঘটে। এ বিষয়ে প্রতিকার চেয়ে চা বিক্রেতা বিল্লাল হোসেন কালিহাতী থানায় অভিযোগ দাখিল করেছেন। বিল্লাল হোসেন দুর্গাপুর মধ্যপাড়ার মো. ইব্রাহিম মিয়ার ছেলে।

চা দোকানী বিল্লাল হোসেন জানান, সোমবার সকাল ১১ টার দিকে দুর্গাপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রামাণিক চৌকিদার দিয়ে দোকানী বিল্লাল হোসেনকে চার কাপ চা দিতে বলেন। চা দিতে বিলম্ব হওয়ায় বিল্লাল হোসেনকে ডেকে নিয়ে ওই বাজারের জাহাঙ্গীরের দোকানের সামনে চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রামাণিক ক্ষুব্দ হয়ে কিল-ঘুষি-লাথি ও এলোপাতাড়ি চরথাপ্পর দেন। এ সময় বাজারের লোকজন এগিয়ে এসে বিল্লাল হোসেনকে ছাড়িয়ে নেয়। পরে বিল্লাল হোসেনকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

তিনি আরো জানান, চেয়ারম্যান ও তার ভাই আ. খালেক প্রমাণিকসহ বাহামভুক্ত লোকজন তার চায়ের দোকান বন্ধ করে দেয়। এ ঘটনা কাউকে জানালে বিল্লাল হোসেনকে ওই বাজারে আর দোন করতে দেয়া হবে না বলেও চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রামাণিক হুশিয়ারী দেন। এ বিষয়ে চায়ের দোকানদার বিল্লাল হোসেন বাদী হয়ে ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন প্রামাণিক ও তার ভাই আ. খালেক প্রমাণিককে অভিযুক্ত করে কালিহাতী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

কালিহাতী থানার ওসি-তদন্ত নজরুল ইসলাম জানান, তারা একটি লিখিত অভিযোগ পেয়েছেন, তদন্ত করে প্রয়োজনীয ব্যবস্থা নেয়া হবে।

এবিষয়ে দুর্গাপুর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন চা দোকানীকে মারধর ও হুমকির ঘটনা অস্বীকার করে বলেন, ‌’আমার এলাকার ছেলে- আমাকে চা দিবেনা? এ কারণে ধমক দিয়েছি। আমি শাসন করতেই পারি’।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno