আজ- ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ২:০৯

মধুপুর শিল্প ও বণিক সমিতির নির্বাচন ৫ মার্চ

 

মধুপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের মধুপুর উপজেলার সর্ববৃহৎ ব্যবসায়ী সংগঠন মধুপুর শিল্প ও বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনের তফশীল ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার(২০ জানুয়ারি) সন্ধ্যায় মধুপুর শিল্প ও বণিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে নির্বাচনের তফশীল ঘোষণা করেন সাবেক সংসদ সদস্য ও প্রধান নির্বাচন কমিশনার খন্দকার আনোয়ারুল হক। এ সময় তার সঙ্গে ছিলেন- নির্বাচন কমিশনার বিল্লাল হোসেন ফকির ও সুবল চন্দ্র সাহা।


সংবাদ সম্মেলনে জানানো হয়, মধুপুর শিল্প ও বণিক সমিতির কার্যকরী কমিটির ভোটগ্রহন করা হবে আগামি ৫ মার্চ। আগামি ১৪ ফেব্রুয়ারি মনোনয়ন পত্র জমা, ১৫ ফেব্রুয়ারি মনোনয়ন যাচাই-বাছাই, ১৬ ফেব্রুয়ারি আপত্তি গ্রহণ ও ১৭ ফেব্রুয়ারি আপত্তির শুনানীর দিন ধার্য করা হয়েছে।

মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষদিন ১৯ ফেব্রুয়ারি ও ২০ ফেব্রুয়ারি প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। ২২ ফেব্রুয়ারি প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

আগামি ৫ মার্চ মধুপুর রানী ভবাণী মডেল সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত কোন বিরতি ছাড়া একটানা ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।


নির্বাচনে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, সহ-সম্পাদক, সাংগঠনিক সম্পাদক, কোষাধ্যক্ষ, দপ্তর, প্রচার, ধর্ম বিষয়ক সম্পাদক, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক, ক্রীড়া সম্পাদক, সমাজকল্যাণ সম্পাদক ও কার্যকরী সদস্যসহ মোট ২১টি পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।


সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন- সাবেক এমপি ও প্রধান নির্বাচন কমিশনার খন্দকার আনোয়ারুল হক। এ সময় বক্তব্য রাখেন উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, মধুপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাংবাদিক এমএ রউফ প্রমুখ।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন এসএম শহীদ, আমিনুল হক, নাজমুছ সাদাৎ নোমান, আনোয়ার সাদাৎ ইমরান, মোজাম্মেল হক, আকবর হোসেন, আলকামা সিকদার, মেহেদী হাসান বকুল, লিটন মিয়া প্রমুখ। এছাড়াও ব্যবসায়ী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno