আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ১১:২৯

আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের দ্বিতীয় সাধারণ সভা অনুষ্ঠিত

 

দৃষ্টি নিউজ:

বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের কার্যকরী পরিষদের দ্বিতীয় সাধারণ সভা শনিবার(৩০ নভেম্বর) মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এনভায়রনমেন্টাল সায়েন্স অ্যান্ড রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য আলহাজ¦ মো. ছানোয়ার হোসেন, বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন ও টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন।

ফেডারেশনের সভাপতি নাট্যকার মো. আমিরুল ইসলামের(ঢাবি) সভাপতিত্বে মহাসচিব মীর মো. মোর্শেদুর রহমান(ইবি), জাহাঙ্গীনগর বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য মো. মাছুদুর রহমান, মাভাবিপ্রবি অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মো. মফিজুল ইসলাম মজনু ও সাধারণ সম্পাদক সাদাৎ আল-হারুনসহ ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, জগন্নাথ, বরিশাল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি এবং রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে আগত ফেডারেশনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সাধারণ সভায় অফিসারদের স্বার্থ-সংশ্লিষ্ট বিষয় নিয়ে ফেডারেশনের ৬ দফা দাবি বাস্তবায়ন, ফেডারেশনের উপদেষ্টা পরিষদ গঠন এবং ফেডারেশনের ভবিষ্যৎ কর্ম পরিকল্পনাসহ গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ্য, বাংলাদেশ আন্ত:বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের এ ধরনের সভা এই প্রথম মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno