আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৮:২৭

আফছার মেমোরিয়াল স্কুলের এডহক কমিটি বাতিলের দাবিতে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পাকুটিয়া ইউনিয়নের আগতাড়াইল গ্রামের আফছার মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটি বাতিলের দাবিতে ছাত্র-ছাত্রীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছে।


মানববন্ধনে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির বর্তমান এডহক কমিটির সভাপতি হাসিনা বারী চৌধুরীর বিরুন্ধে নানা রকম বক্তব্য দেন। এমনকি তারা অবিলম্বে মো. আউয়ালকে সভাপতি হিসেবে মনোনয় দেওয়ার দাবি জানায়।


মানববন্ধনের শেষে সময় এডহক কমিটির বর্তমান সভাপতি হাসিনা বারী চৌধুরী বিদ্যালয় প্রাঙ্গনে উপস্থিত হন। তার উপস্থিতে দু’পক্ষের মধ্যে হাতাহাতি হয়। পরে পুলিশ এসে বিষয়টি নিয়ন্ত্রণে আনে।


বিদ্যালয়ের এডহক কমিটির বর্তমান সভাপতি হাসিনা বারী চৌধুরী জানান, বিদ্যালয়ের তারা দাতা সদস্য, পূর্বের কমিটিতে তিনি সভাপতি ছিলেন। তিনি জানান, মো. আউয়ালের নির্দেশে বিদ্যালয়ে নানা সমস্যা হচ্ছে। তিনি ছাত্র-ছাত্রীদের মিথ্যা লোভ-লালসা দেখাচ্ছেন- পিকনিকে নিয়ে যাওয়ার লোভ দেখাচ্ছেন। তিনি আরও জানান, বিদ্যালয়ের বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টিতে প্রধান শিক্ষকেরও মদদ রয়েছে।


বর্তমান বিদ্যালয়ের এডহক কমিটির অভিভাবক সদস্য মো. জাহিদ হাসান জানান, তারা বিদ্যালয়ের উন্নয়ন চান- উন্নয়নের জন্য চলমান সমস্যার সমাধান চান।


বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মতিউর রহমান জানান, মানববন্ধনের বিষয়ে তিনি কিছু জানেন না। তিনি নিজেও ক্লাসে ছিলেন- হঠাৎ করে তিনি লক্ষ্য করেন- ছাত্র-ছাত্রীরা ক্লাস থেকে চলে যাচ্ছে।


বিদ্যালয়ের দাতা সদস্য খোরশেদ আলম জানান, সময়ের সাথে সাথে তিনি প্রতিষ্ঠানের উন্নয়ন চান।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno