আজ- ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সন্ধ্যা ৬:৫৭

আ’লীগের মনোনয়ন পেতে মোটরসাইকেল শোভাযাত্রা

 

দৃষ্টি নিউজ:

দশম ধাপের ইউপি নির্বাচনে টাঙ্গাইল সদর উপজেলার কাকুয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস ছাত্তার মিলিটারি মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা করেছেন।


সোমবার(১৩ জুন) দুপুরে স্থানীয় রূপালী মোড় থেকে তিন শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা শুরু হয়। এতে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী এবং ভ্রাতৃপ্রতীম সংঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা এবং স্থানীয় সর্বস্তরের জনগণসহ প্রায় পাঁচশ’ লোক অংশ নেয়।


মোটরসাইকেল শোভাযাত্রাটি ইউনিয়নের রূপালী মোড় থেকে শুরু হয়ে সোনালী মোড়, কাকুয়া, রাঙ্গাচুড়া, ওমরপুর, পৌলি, চর পৌলি, দেলদা সহ পুরো ইউনিয়ন প্রদক্ষিণ করে। এ সময় থেমে থেমে বিভিন্ন বাজারে কুশল বিনিময় ও পথসভা করেন চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আব্দুস ছাত্তার মিলিটারি।


পথসভায় ছাত্তার মিলিটারি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য মো. ছানোয়ার হোসেনের হাতকে শক্তিশালী করতে এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দাবি করছি।

এছাড়াও এলাকার উন্নয়ন, এলাকাকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে এবং অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়াতে আসন্ন নির্বাচনে অংশ নিতে চাই। তিনি আরও বলেন, দল থেকে মনোনয়ন পেলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব ইনশাল্লাহ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno