আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৬:১৯

আ’লীগ নেতা নুরুল হুদা তালুকদার চিরনিন্দ্রায় শায়িত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সদর উপজেলার করটিয়ার এক সময়ের তুখোর ছাত্রনেতা ও করটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের জনপ্রিয় নেতা নুরুল হুদা তালুকদারের জানাযা শেষে পারিবিরিক কবরস্থানে দাফন করা হয়েছে।

শনিবার(৩০ অক্টোবর) দুপুরে স্থানীয় জামে মসজিদ প্রাঙ্গনে তার জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। নুরুল হদা তালুদার সরকারি সা’দত কলেজের ছাত্রলীগের সাবেক নেতা ও করটিয়া তালুকদার পাড়ার মরহুম শাজাহান তালুকদারের জৈষ্ঠ্য পুত্র।


জানাযা নামাজের আগে মরহুমের কর্মময় জীবনের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী, করটিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান চেীধুরী মজনু, করটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সৈয়দ মাজেদুল আলম নাঈম, সা’দত বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি ও সা’দত কলেজের সাবেক জিএস কামরুজ্জামান রিপন, করটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলমগীর সিকদার, সরকারি সা’দত কলেজের সাবেক এজিএস সোহেল আনছারী প্রমুখ।

জানাযা নামাজে আওয়ামীলীগ ও এর সহযোগী এবং ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মী সহ কয়েক হাজার মুসল্লি অংশ নেন।


প্রকাশ, শুক্রবার(২৯ অক্টোবর) রাতে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি দুই ছেলে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno