আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ১০:১১

উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে আলোচনায় আলমগীর হোসেন

 

চৌহালী (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন শেষে দোরগোড়ায় উপজেলা পরিষদ নির্বাচন। স্থানীয় সরকারের এই নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চা স্টল থেকে শুরু করে রাজনীতির অন্দর মহলে চলছে জোর আলোচনা। সম্ভ্রাব্য প্রার্থীরাও নিজেদের প্রতি জনসমর্থন ও দলীয় নেতাদের দৃষ্টি আকর্ষনে ব্যানার, ফেস্টুন, পোষ্টার লাগানোর পাশাপাশি বিভিন্নভাবে গনসংযোগ করছেন।
যমুনা বিধৌত সিরাজগঞ্জের চৌহালী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষনা করে জনসমর্থন আদায় ও আওয়ামী লীগের মনোনয়ন পেতে মাঠ চষে বেড়াচ্ছেন সিঙ্গাপুর প্রবাসী আলমগীর হোসেন বেপারী । যমুনা বিধৌত চৌহালী উপজেলার এ জনপদে এই চেয়ারম্যান প্রার্থীর ব্যানার-ফেস্টুন ও পোষ্টারে ছেয়ে গেছে সারা উপজেলা।
পারিবারিকভাবে জনসেবা ও জনপ্রতিনিধিত্বের ধারাবাহিকতায় বেড়ে ওঠা ঐতিহ্যবাহি পরিবারের প্রথম সন্তান, প্রজন্মের আপাদমস্তক এই সিঙ্গাপুর প্রবাসী উপজেলাবাসির সেবা করার ব্রত নিয়ে প্রার্থী হওয়ার ঘোষনা দিয়ে কাজ করছেন । উপজেলাটির জনপ্রতিনিধিদের বৃহৎ অংশের সমর্থন লাভের পাশাপাশি বিপুল জনসমর্থন রয়েছে বলে দাবি উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাশি আলমগীর হোসেনের ।
জানা যায়, জেলার চৌহালী উপজেলার খাষকাউলিয়া ইউনিয়ন আ’লীগের ৫ নং ওয়ার্ডের সভাপতির দায়িত্বে রয়েছে তার বাবা আজাদ বেপারী
ঐতিহ্যবাহি পরিবারের সন্তান আলমগীর হোসেন তিন ভাই ও দুই বোন রয়েছে ।
উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হওয়া প্রসঙ্গে আলমগীর হোসেন বলেন , ছাত্রজীবন থেকে রাজনীতি ও পারিবারিকভাবে জনসেবার শিক্ষা পেয়েছি। উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে বড়-কোন চাকরি বা ব্যাবসা বানিজ্যের দিকে ধাবিত না হয়ে জনগণের জন্য কাজ করছি । উপজেলা আওয়ামী লীগের রাজনীতিতে দীর্ঘদিন সক্রিয় ছিলাম
উপজেলাজুড়ে নানাভাবে কাজ করেছি। অভিঙ্গতা অর্জন করেছি তা মানবকল্যানে কাজে লাগাতে চাই। সেই লক্ষ্য নিয়েই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে গনসংযোগ করবো, আওয়ামী লীগের মনোনয়ন চাচ্ছি। আমি মনোনয়ন পেলে নির্বাচিত হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদি।
তিনি আরও বলেন, যমুনা বিধৌত সিরাজগঞ্জের চৌহালী উপজেলা তাতশিল্পের জন্য সমৃদ্ধ। নদীভাঙ্গনসহ যোগাযোগব্যাবস্থার কিছু সমস্যা রয়েছে। আমার অতিত অভিঙ্গতা কাজে লাগিয়ে সিরাজগঞ্জ-৫ (বেলকুচি -চৌহালী ) আসনের জাতীয় সংসদ সদস্য, অভিঙ্গ ও জনপ্রিয় জননেতা আলহাজ্ব আব্দুল মমিন মন্ডলের দিকনির্দেশনায় এই উপজেলাটির সার্বিক উন্নয়নে কাজ করবো যদি উপজেলা চেয়ারম্যান হই ইনশাআল্লাহ। তাই সকলের কাছে দোয়াপ্রার্থী।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno