আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৯:৩৬

ইউপি চেয়ারম্যানের উপর গুলি বর্ষনের ঘটনায় আটক ৮

 

দৃষ্টি নিউজ:

ইউপি চেয়ারম্যান চান মাহমুদ পাকির

টাঙ্গাইলের কালিহাতীর বল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চান মাহমুদ পাকির আলীকে হত্যার উদ্দেশে দুই রাউন্ড গুলি করেছে আততায়ীরা। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ায় কেউ হতাহত হয়নি। বুধবার(৩০ অক্টোবর) রাত সাড়ে ৯টার দিকে বল্লা বাজারের দক্ষিণ পাশে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৮ জনকে আটক করেছে পুলিশ।

চেয়ারম্যান পাকির আলীর ছোট ভাই আব্দুল্লাহ বলেন, তিনি বল্লা বাজার থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে বাজারের দক্ষিণ পাশে মরহুম আহম্মদ আলী নেতার বাড়ির সামনে পৌঁছলে পিছন থেকে দু’টি মোটরসাইকেলে চারজন মুখোশধারী আততায়ী তাকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে।
বিষয়টি নিশ্চিত করে কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) হাসান আল মামুন জানান, ‘স্থানীয়রা সন্দেহভাজন ৮জনকে চারটি মোটরসাইকেলসহ আটক করে পুলিশে সোপর্দ করেছেন। আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এদিকে, ইউপি চেয়ারম্যান পাকির আলীকে লক্ষ্য করে গুলি ছোঁড়ার প্রতিবাদে বল্লা করোনেশন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বৃহস্পতিবার(৩১ অক্টোবর) দুপুরে বল্লা বাজারে বিক্ষোভ মিছিল করেছে।

প্রকাশ, বল্লা ইউপি চেয়ারম্যান চাঁন মাহমুদ পাকির কালিহাতী উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সদস্য এবং বল্লা বাজার শিল্প ও বণিক সমিতির সভাপতি।সহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনের সঙ্গে জড়িত।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno