আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  সকাল ১০:৩৩

ঈদের দিনে বজ্রপাতে দুই স্কুলছাত্রসহ নিহত তিন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার দশকিয়া ইউনিয়নের হাতিয়া গ্রামে নিউ ধলেশ্বরী নদীতে গোসল করতে গিয়ে মঙ্গলবার(৩ মে) ঈদের দিন সকালে বজ্রপাতে দুই স্কুল ছাত্রসহ তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। দশকিয়া ইউপি চেয়ারম্যান এমএ মালেক ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহতরা হচ্ছেন, হাতিয়া দক্ষিণ পাড়া গ্রামের রবিউল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (১৪), দশকিয়া ভারারী পাড়ার জুলহাস মিয়ার ছেলে ফয়সাল মিয়া (১৪) ও রাকিব মিয়া (২১)।

রাকিব সিরাজগঞ্জের শুকুর আলীর ছেলে ও হাতিয়া গ্রামের রাজ্জাক মিয়ার মেয়ের জামাতা। আরিফুল ও ফয়সাল দশকিয়া উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র।


পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে নিহত তিনজনসহ পাঁচজন বাড়ির পাশের নিউ ধলেশ্বরী নদীতে গোসল করতে যায়। এ পর্যায়ে বৃষ্টির সাথে বজ্রপাত শুরু হয়। এ সময় বজ্রপাতে পাঁচ জন আহত হয়। গুরুতর আহত অবস্থায় ফয়সাল, আরিফুল ও রাকিবকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন। অপর দুইজন পল্লী চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যায়।


এ বিষয়ে কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, টাঙ্গাইল জেনারেল হাসপাতাল থেকে নিহতদের লাশ বাড়িতে আনা হয়েছে। ঈদের দিন এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে বলেও তিনি জানান।

কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হোসাইন জানান, জেলা প্রশাসকের নির্দেশে নিহতদের প্রতি পরিবারকে ১০ হাজার টাকা করে অনুদান দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno