আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ১০:৪৮

উপহারের বাক্সে কাফনের কাপড় পাঠিয়ে ইমামকে হত্যার হুমকি!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নে উপহারের বাক্সে কাফনের কাপড় পাঠিয়ে মসজিদের ইমামকে চিরকুটের মাধ্যমে হত্যার হুমকি দেওয়া হয়েছে।

এ ঘটনায় কালিহাতী থানায় সাধারণ ডায়েরী করেছেন নারান্দিয়া বাজার মসজিদের পেশ ইমাম ও মাদ্রাসার সুপার মো. ওসমান গণি(৫৮)। তিনি মধুপুর উপজেলার মেহাবী গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


থানার সাধারণ ডায়েরী (জিডি) সূত্রে জানা যায়, গত ১৯ মার্চ সকালে অজ্ঞাত নামা এক ব্যক্তি নারান্দিয়া মাদ্রাসার সালমান(৬) নামে এক ছাত্রের কাছে অধ্যক্ষের জন্য একটি উপহারের বাক্স পাঠানো হয়। বাক্সটি খুলে দেখা গেছে- ভেতরে কাফনের কাপড় ও হত্যার হুমকি দেওয়া একটি চিঠি রয়েছে।


বৃহস্পতিবার(২৪ মার্চ) সকালে নারান্দিয়া বাজার মসজিদের পেশ ইমাম ও মাদ্রাসার সুপার মো. ওসমান গণি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত ১৯ মার্চ সকালে অজ্ঞাত নামা এক ব্যক্তি তার নারান্দিয়া মাদ্রাসার ছাত্র সালমানের কাছে তার জন্য একটি উপহারের বাক্স রেখে যান।

বাক্সটি খুলে তিনি ভেতরে কাফনের কাপড় ও হত্যার হুমকি দিয়ে লেখা একটি চিঠি দেখতে পান। এ বিষয়ে তিনি কালিহাতী থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি) করেছেন। এরপর থেকে তিনি চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন।


নারান্দিয়া ইউপি চেয়ারম্যান মাসুদ তালুকদার জানান, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে- তা বলা যাচ্ছেনা। তবে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ঘটনাস্থল পরিদর্শন ও মসজিদের ইমামের সাথে কথা বলেছেন। এ বিষয়ে শুক্রবার বাদ জুমআ’ মুসল্লিদের সঙ্গে আলোচনায় বসা হবে।


কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, ওই ঘটনায় জিডির আলোকে তদন্ত চলছে। তদন্তে ক্লু পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno