আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ১০:৫৯

এলেঙ্গা ও করটিয়ায় সোনালী ব্যাংকের দুটি শাখার উদ্বোধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে সোনালী ব্যাংক লিমিটেডের দুটি শাখার উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(২৬ ডিসেম্বর) সকালে এলেঙ্গা বাজারের ভূঞাপুর রোডে ১২১৯ নম্বর ও বিকালে করটিয়া বাজারের ১০তলা ভবনের দ্বিতীয় তলায় ১২২০ নম্বর শাখা দুটির কার্যালয়ে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে উদ্বোধন করেন, বাংলাদেশ সোনালী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের পরিচালক বীর মুক্তিযোদ্ধা ড. মো. নূরুল আলম তালুকদার।

বৃৃহস্পতিবার সকালে এলেঙ্গা শাখার উদ্বোধন শেষে ইআরএল’র হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সোনালী ব্যাংক ময়মনসিংহ জোনাল অফিস জেনারেল ম্যানেজার মো. ছায়েফ উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সোনালী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. এবনুজ জাহান, কালিহাতী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার ঠান্ডু, ঢাকাস্থ সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার মো. নুরুল ইসলাম, এলেঙ্গা পৌরসভার মেয়র মো. নূর-এ-আলম সিদ্দিকী, মো. শাহেদ আলী প্রমুখ।

অপরদিকে, একইদিন বিকালে টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া বাজারে সোনালী ব্যাংক কার্যালয়ে ফিতা কেটে ও ফলক উন্মোচন করে উদ্বোধন করেন, বাংলাদেশ সোনালী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের পরিচালক বীর মুক্তিযোদ্ধা ড. মো. নূরুল আলম তালুকদার।

পরে করটিয়া বাজার শাখা সোনালী ব্যাংক কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সোনালী ব্যাংক লিমিটেডের ঢাকাস্থ প্রিন্সিপাল অফিসের ডেপুটি ম্যানেজার মো. মোশারফ হোসেনের সভাপত্বিতে বিশষে অতিথি ছিলেন, ঢাকাস্থ সোনী ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. এবনুজ জাহান, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান আনছারী, জেনারেল ম্যানেজার মো. শাহেদ আলী প্রমুখ।এ সময় সোনালী ব্যাংকের বিভিন্ন শ্রেণির কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

প্রকাশ, নতুন দুটি শাখার ¦ুদ্বোধনের মধ্য দিয়ে টাঙ্গাইলে সোনালী ব্যাংকের ৩২ শাখার কার্যক্রম শুরু হল।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno