আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৩:৩৭

করটিয়ায় ফের নৌকার মাঝি হতে চান খালেকুজ্জান চৌধুরী

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার বাণিজ্যিক এলাকা করটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফের নৌকার মাঝি হতে চান বর্তমান ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জান চৌধুরী মজনু। গত নির্বাচনে তিনি নৌকা প্রতীকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছিলেন।

তিনি বলেন, করটিয়ার ইউনিয়ন টাঙ্গাইল জেলার একমাত্র বাণিজ্যিক এলাকা। এখানে বাংলার আলীগড় খ্যাত সরকারি সা’দত কলেজসহ অসংখ্য শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে।

নানা ঐতিহ্যের ধারক করটিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে আমি চার বার নির্বাচিত হয়েছি। দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে অব্যাহত রাখার লক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছি।

গণকল্যাণে নিজেকে বিলিয়ে দেওয়ার অঙ্গিকার করে তিনি বলেন, আমি জনগনের সাথে আছি- জনগনের বিপদ-আপদে আমাকে ডাকতে হয়না খবর পেলেই আমি তাদের দরজায় গিয়ে হাজির হই।

ঢাকা জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান হিসেবে স্বর্ণপদক পাওয়া খালেকুজ্জান চৌধুরী মজনু বলেন, এ পুরস্কার করটিয়াবাসীর। করোনা কালীন সময়ে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের অনুদানের পাশাপশি ব্যক্তিগত উদ্যোগে সাধ্যানুযায়ী অনুদান দিয়েছি।

বৈশ্বিক মহামারিতে মানুষ যখন ঘরে আমি তখন বাইরে থেকে ইউনিয়নের প্রতিটা মানুষের খোঁজ-খবর নিয়েছি।

তিনি বলেন, সাধারণ মানুষের পাশে দাঁড়ানো আমার বংশগত ঐতিহ্য। তারই ধারাবাহিকতায় আমি করটিয়ার সাধারণ মানুষের পাশে থেকে আজীবন সেবা করে যেতে চাই।

এবারের ইউপি নির্বাচনে আওয়ামীলীগ আমাকে নৌকা প্রতীক দিলে এবারও বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়ে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দিব ইনশাল্লাহ।

করটিয়ার বনেদী চৌধুরী পরিবারের মরহুম আলী আজগর চৌধুরীর ছেলে খালেকুজ্জামান চৌধুরী মজনু ১৯৬৩ সালে ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয়ভাবে যুক্ত হন।

সা’দত কলেজে বিএ এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ে মাস্টার্সে অধ্যয়নকালে ছাত্রলীগের নানা কর্মসূচিতে স্বত:স্ফূর্তভাবে অংশ নেন।

১৯৭১ সালে তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর আহ্বানে মহান মুক্তিযুদ্ধে অংশ নেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno