আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ৯:৪৬

কালিহাতীতে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পৌলী উত্তরপাড়ায় বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে পারিবারিক কলহের জের ধরে আবুল হোসেন(৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। নিহত আবুল হোসেন ওই গ্রামের মৃত আক্কেল আলীর ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, এলেঙ্গা পৌরসভার পৌলী উত্তরপাড়ার আজাহার মিয়ার ছেলে বাবুল মন্ডলের সাথে পাশের স্বরূপপুরের আব্দুল বারেকের মেয়ের সাথে বিয়ে হয়। বুধবার(১১ জানুয়ারি) রাতে বাবুলের সাথে তার স্ত্রীর ঝগড়া হয়। বিষয়টি জানতে পেরে বাবুলের শ্বশুর আব্দুল বারেক, শ্বাশুড়ী আনোয়ারা বেগম ও মামা শ্বশুর আফসার বৃহস্পতিবার সকালে তাদের বাড়িতে যান।

এ সময় বাবুল ঘরে বসে খাবার খাচ্ছিলেন। পেছন থেকে তার শ্বাশুড়ী আনোয়ারা বেগম তাকে লাঠি দিয়ে পেটাতে থাকে। বাবুলের আর্তচিৎকারে চাচাত ভাই আবুল হোসেন এগিয়ে এলে তাকেও লাঠি দিয়ে আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।


স্থানীয় কাউন্সিলর সুকুমার ঘোষ জানান, স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে মারামারি হয়। এতে আবুল হোসেন এগিয়ে গেলে তিনিও আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে আবুল হোসেন মারা যান।


কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, পারিবারিক কলহের জের ধরে তাদের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। হাসপাতালে নেওয়ার পথে আবুল হোসেন নামে এক ব্যক্তির মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য চার জনকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

তারা হচ্ছেন- টাঙ্গাইল সদর উপজেলার সদুল্যাপুর গ্রামের হানিফ মিয়ার ছেলে আব্দুল বারেক, তার স্ত্রী আনোয়ারা বেগম, শ্যালক আফছার আলী ও বাবুল মন্ডলের স্ত্রী হামিদা। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। লাশের ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno