আজ- ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  রাত ১২:৪৭

কালিহাতীতে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে শুক্রবার (২৭ মে ) দুপুরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। নিহত জহিরুল ইসলাম (৩২) পাইকড়া ইউনিয়নের শিহরাইল উত্তরপাড়া গ্রামের ছাইদুল মিয়ার ছেলে। হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন পাইকড়া ইউপি চেয়ারম্যান আজাদ হোসেন।


তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় গোপালপুর গ্রামের বারেকের চা দোকানে টিভি দেখা ও টিভির সাউন্ড বাড়ানো কমানোকে কেন্দ্র করে কয়েকজন বখাটের জহিরুল ইসলামের সাথে কথাকাটাকাটি হয়। এসময় তারা আজিজুল নামের একজনকে বেধরক মারপিট করে।


এর জের ধরে পরদিন শুক্রবার (২৭ মে) দুপুরে শিহরাইল গ্রামের কয়েকজন মিলে গোপালপুর গ্রামে গিয়ে স্বানীয় ইউপি সদস্যসহ কয়েকজনকে ধারাল অস্ত্র দিয়ে কোপাতে থাকে। খবর পেয়ে গ্রামের লোকজন তাদের উপর হামলা চালায়। এসময় দুই পক্ষের সংঘর্ষে জহিরুল ইসলাম নিহত হন। এ ঘটনায় দুই পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন।


আহতদের মধ্যে শিহরাইল গ্রামের নিহত জহিরুল ইসলামের ভাই নুরু (৩৪), চাচা জিহাদ (৫০) এবং গোপালপুর গ্রামের ফরমান মেম্বর, পাভেল, আবুল, আজগর, জামান, হাসমতের নাম জানাগেছে।


আহতদের মধ্যে জিহাদ ও নুরুকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নুরুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করেন। এছাড়া অপর আহত জিহাদ(৫০) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও ৫-৬ জন আহত হওয়ার খবর পেয়েছেন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


তিনি জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno