আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ১২:৩৬

কালিহাতীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বেড়ী পটল গ্রামে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আব্বাস আলী(২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার(২৫ অক্টোবর) সকালে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। নিহত আব্বাস আলী ওই গ্রামের মৃত কাশেম আলীর ছেলে।


পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, মোবাইল বিক্রির দুই হাজার টাকা পাওনাকে কেন্দ্র করে সদর উপজেলার কাকুয়া ইউনিয়নের পৌলী গ্রামের নুরুর ছেলে সোহেল ও তার মেয়ের জামাই মমিন মঙ্গলবার(২৪ অক্টোবর) দুপুরে আব্বাসের বাড়িতে যান।

উভয়ের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়েএসাহেল ও মনির দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠি দিয়ে উপর্যুপরি আব্বাস আলীকে আঘাত করে। এ সময় আব্বাসের বড় ভাই আক্তার হোসেন (২৮) সেখানে এগিয়ে গেলে তাকেও আঘাত করা হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়।

আহত আক্তার হোসেনের পা ভেঙ্গে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয় এবং আব্বাসের মাথায় চাপাতির কোপে আঘাতপ্রাপ্ত হলে চিকিৎসক সেলাই করে দেন। হাসপাতাল থেকে আব্বাস বাড়িতে চলে যান। বুধবার সকালে বাড়িতেই আব্বাসের মৃত্যু হয়। তার বড় ভাই আক্তার হোসেন টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।


বিষয়টি নিশ্চিত করে মগড়া ফাঁড়ির ইনচার্জ মাইমুল ইসলাম জানান, মরদেহের সুরুতহাল করে টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত কোন অভিযোগ বা মামলা হয়নি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno