আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ২:০৯

কালিহাতীতে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতীতে বিএনপির ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করেছে। শুক্রবার(১ সেপ্টেম্বর) কালিহাতী পৌরসভার নিশ্চিতপুরে একটি চাতাল মিলে নেতাকর্মীরা উৎসবমুখর পরিবেশে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন। কর্মসূচির মধ্যে ছিল- কেক কাটা, আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল ইত্যাদি।


কালিহাতী উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক শুকুর মাহমুদের সভাপতিত্বে জেলা জিয়া পরিষদের সভাপতি অধ্যাপক একেএম আব্দুল আউয়ালের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য লুৎফর রহমান মতিন।


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ড্যাবের সাবেক নেতা ডা. শাহআলম তালুকদার, কালিহাতী পৌরসভার সাবেক মেয়র আলী আকবর জব্বার, সাবেক ইউপি চেয়ারম্যান মোহর আলী, আলম তালুকদার, নজরুল ইসলাম, যুবদল নেতা রফিকুল ইসলাম, শেখ আমিনুল ইসলাম, ছাত্রদল নেতা রকিব মোল্লা, ইমন, পিয়াস, সোহাগ প্রমুখ।


অনুষ্ঠানে বিদেশ থেকে বিশেষ অতিথি হিসেবে ভার্চুয়ালি অংশ নেন, মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় নেতা বীরমুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুল হালিম মিঞা। পরে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এ সময় বিএনপি চেয়ারপরসন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ কামনা করে দোয়া করা হয়। অনুষ্ঠানে বিএনপি ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno