আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ২:৪০

কালিহাতীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী-বল্লা সড়কে কালিহাতী পৌরসভার কামার্থী নামক স্থানে শনিবার(৫ আগস্ট) দুপুরে প্রাইভেটকারের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখী সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।


নিহতরা হচ্ছেন- কালিহাতী উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের বীর বাসিন্দা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মোটরসাইকেল চালক জাকির(২৮) ও তার বন্ধু একই গ্রামের আরফান আলীর ছেলে আসাদুজ্জামান (২০)।


স্থানীয়রা জানায়, কালিহাতী-বল্লা সড়কের পাছচারান থেকে মোটরসাইকেলটি কালিহাতী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিল। পথিমধ্যে কালিহাতী পৌরসভার কামার্থী পৌঁছলে মোটরসাইকেলটি একটি ভ্যানকে ওভারটেক করতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখী সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের নিচে পড়ে চালক ঘটনাস্থলেই নিহত হয়।

এ ঘটনায় মোটরসাইকেলের আরোহী আসাদুজ্জামানকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। পরে অবস্থার আরও অবনতি ঘটলে স্বজনরা তাকে টাঙ্গাইল থেকে ঢাকা নেওয়ার পথে আসাদুজ্জামান মারা যান।


কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, এ ঘটনায় মোটরসাইকেল ও প্রাইভেটকারটি পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno