আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৬:৫৬

কালিহাতী প্রেসক্লাবের নেতৃত্বে তারেক-মিল্টন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী প্রেসক্লাবের আগামি এক বছরের জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সভাপতি পদে তারেক আহমেদ (দৈনিক যুগান্তর) ও সাধারণ সম্পাদক পদে মোল্লা মুশফিকুর রহমান মিল্টনকে(দৈনিক মানবকণ্ঠ) নির্বাচিত করা হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা ওই কমিটি ঘোষণা করেন। এ সময় টাঙ্গাইল প্রেসক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক ইফতেখারুল অনুপম উপস্থিত ছিলেন।


কমিটির অন্য কর্মকর্তারা হচ্ছেন- সহ-সভাপতি কামরুল হাসান (বিজনেস বাংলাদেশ), দাস পবিত্র (বাংলা টিভি), যুগ্ম-সাধারণ সম্পাদক সোহেল রানা(দৈনিক বাংলাদেশ বুলেটিন), মনির হোসেন (দৈনিক আজকালের খবর), কোষাধ্যক্ষ লতিফ তালুকদার(দৈনিক আজকের দর্পণ), ক্রীড়া সম্পাদক আনিসুর রহমান শেলী(স্বাধীনমত),

সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শাহীন আলম(মানবজমিন), দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ (ভোরের কাগজ)। কার্যকরী কমিটির সদস্যরা হচ্ছেন- সাব্বির আহমেদ আব্বাসী (দৈনিক নবচেততা), শাহ আলম (খবর বাংলাদেশ), মীর আনোয়ার হোসেন (সমকাল), মনিরুজ্জামান মতিন (আলোকিত প্রতিদিন) ও রাইসুল ইসলাম লিটন (দৈনিক যায়যায়দিন)।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno