আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ১:৪৫

কুষ্টিয়া জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নয়া কমিটি গঠন

 

দৃষ্টি নিউজ, কুষ্টিয়া:

কুষ্টিয়া জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির নতুন কমিটি গঠিত হয়েছে। এতে রেজানুর রহমান খান চৌধুরীকে সভাপতি এবং এসএম কাদেরী শাকিলকে সাধারণ সম্পাদক করে ১৩ সদস্য রয়েছে। সম্প্রতি দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক (প্রতিরোধ) মো. আক্তার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞতিতে এ তথ্য জানানো হয়েছে।

নবগঠিত কমিটির অন্যরা হচ্ছেন- সহ-সভাপতি নাসিরা নাসরীন, সহ-সভাপতি মাহ নওয়াজ আনসারী মজনু, সদস্য সরকার রফিকুল ইসলাম শাহিন, মো. আবু আকরাম, কাজী এমদাদুল বাসার রিপন, পারভীন আক্তার মিলি, নীলিমা আক্তার, জায়েদুল হক মতিন, ইঞ্জি. সাইফুল আলম মারুফ, ওবাইদুর রহমান ও শহিদুল ইসলাম সুমন।


আগামি ৩ বছরের জন্য নবগঠিত কমিটি দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতায় বিভিন্ন ধরনের প্রচারণা কর্মসূচি, বিতর্ক, রচনা প্রতিযোগিতা, বক্তৃতা, সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালা, মতবিনিময় সভা, আলোচনা সভা, পথসভা, মানববন্ধন, পদযাত্রা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন ও বাস্তবায়ন করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবে।


প্রকাশ, দুর্নীতি দমন কমিশন আইন ২০০৪ এর ১৭(ছ) ধারায় নির্ধারিত কার্যাবলী সম্পাদনের জন্য ধারা ১৭(ট) এর বিধান অনুযায়ী দুর্নীতি প্রতিরোধের উদ্দেশে সততা ও নিষ্ঠাবোধ সৃষ্টি করা এবং দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে ‘কুষ্টিয়া জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno