আজ- ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  দুপুর ২:১২

গুজব না ছড়িয়ে জনগণকে সচেতন করুন :: আহসানুল ইসলাম টিটু এমপি

 

নাগরপুর সংবাদদাতা:

টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু বলেছেন, মরণঘাতী করোনা ভাইরাস সম্পর্কে গুজব না ছড়িয়ে জনগণকে সচেতন করে ঘরে থাকতে উদ্বুদ্ধ করুন। তিনি বলেন, সরকার এ দুর্যোগে জনগণের পাশে আছে। দেশের একটি মানুষও না খেয়ে থাকবে না।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দুপুরে টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে করোনা ভাইরাসের সংক্রমণ রোধে উপজেলা প্রশাসন, জনপ্রতিনধি ও সাংবাদিকদের নিয়ে অনুষ্ঠিত এক জরুরি সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকারের পাশাপাশি কর্মহীন মানুষের পাশে খাদ্য সহায়তা দিতে দলীয় নেতাকর্মী ও সামাজিক সংগঠনগুলোকে এগিয়ে আসতে হবে। নাগরপুর উপজেলায় করোনা ভাইরাসের সংক্রমণরোধে ইতোমধ্যে প্রশাসনের নেয়া বিভিন্ন পদক্ষেপের তিনি প্রশংসা করেন। সভায় করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে সামনের দিনগুলোতে সর্বস্তরের জনসাধারণের ঘরে থাকা নিশ্চিত করতে প্রশাসনিক তৎপরতা আরো জোরদারের নির্দেশ দেন। পাশাপাশি সচেতনতা বাড়ানোর পরামর্শ দেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছামাদ দুলাল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মসরুর, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা মো. রোকনুজ্জামান খান, থানার অফিসার ইনচার্জ (ওসি) আলম চাঁদ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, নাগরপুর প্রেসক্লাবের সভাপতি আক্তারুজ্জামান বকুল, রিপোর্টারস ইউনিটির সভাপতি মো. মন্টু মিয়া, ১২টি ইউনিয়নের চেয়ারম্যানসহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno