আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১০:৩৭

গোপালপুরে নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণার উদ্বোধন

 

দৃষ্টি নিউজ:

বিএনপি-জামায়াতের, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে টাঙ্গাইলের গোপালপুরে শান্তি সমাবেশ ও নৌকার পক্ষে নির্বাচনী প্রচারণার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার(১৩ জুলাই) বিকালে গোপালপুর পৌরসভার ডুবাইল আদর্শ গণ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ এবং এর সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।


গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল মোমেনের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ মামুন, জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি আনিছুর রহমান আনিছ, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মোহাম্মদ তারেক পুলু, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম, সাবেক এমপি মনোয়ারা বেগম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাছিমা বাছেদ, জেলা ছাত্রলীগের সভাপতি সোহানুর রহমান সোহান প্রমুখ।

সমাবেশ পরিচালনা করেন, গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ।


এ সময় জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে নৌকার প্রচারণার লিফলেট গোপালপুর উপজেলা আওয়ামীলীগের নেতাদের হাতে তুলে দেওয়া হয়।


সমাবেশে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ সহ বিভিন্ন সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মী সহ প্রায় ১০ হাজার মানুষ অংশ নেয়।


এর আগে স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের নেতৃত্বে প্রায় তিন হাজার মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি ভূঞাপুর উপজেলা থেকে শুরু হয়ে গোপালপুর উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ডুবাইল আদর্শ গণ উচ্চ বিদ্যালয় মাঠে এসে সমাবেশে মিলিত হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno