আজ- ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ সোমবার  সন্ধ্যা ৭:১৬

ঘাটাইলে আইনজীবীকে কুপিয়ে হত্যা

 

দৃষ্টি নিউজ:


টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘীতে শনিবার(২১ জুলাই) বিকালে আইনজীবী ফরহাদ আলীকে কুপিয়ে হত্যা করেছে তার মাদকাসক্ত চাচাত ভাই শফিকুল ইসলাম শফিক (৩৫)।
স্থানীয়রা জানায়, টাঙ্গাইল জেলা অ্যাডভোকেট বার সমিতির সদস্য ফরহাদ আলী ছুটির দিন থাকায় নিজ বাড়িতে অবস্থান করছিলেন। শনিবার বিকাল সাড়ে ৩ টার দিকে বসত ঘরে খাবার সময় তার চাচাত ভাই মাদকাসক্ত শফিকুল ইসলাম শফিক হঠাৎ চাপাতি দিয়ে তাকে কুপিয়ে আহত করে। পরে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। হত্যাকারী নিজেই স্থানীয় সাগরদিঘী পুলিশ তদন্তকেন্দ্রে গিয়ে আত্মসমর্পন করেন।
এ বিষয়ে সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেকমত আলী সিকদার জানান, হত্যাকারী শফিক মাদকাসক্ত। তিনি অ্যাডভোকেট ফরহাদের পরিবারেই লালিত-পালিত। তাদের মধ্যে পারিবারিক কোন শত্রুতা আছে কিনা তা তার জানা নেই।
ঘাটাইল থানার অফিসার ইনচার্জ(ওসি) মাকসুদুল আলম জানান, এলোপাতাড়ি কোপানোর কারণে স্থানীয়রা তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। লাশ ময়না তদন্তের জন্যে মর্গে পাঠানো হয়েছে। আটক শফিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno