আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৩:৫১

ঘাটাইলে গরু সহ তিন চোর গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

dristy.tv pic-28
টাঙ্গাইলের ঘাটাইলে তিন গরুচোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার(৩০ মার্চ) ভোরে ঘাটাইল উপজেলার কাশতলা গ্রাম থেকে ব্যবহৃত ট্রাক ও  তিনটি চোরাই গরু সহ তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার রূপসী গ্রামের রাজু আহম্মেদের ছেলে সুলতান মাহমুদ (৪৮), বাসাইল উপজেলার নাহালী গ্রামের আলম (৩২) এবং জামালপুরের চরশী গ্রামের মিন্টু মিয়ার ছেলে রিপন মিয়া(২৮)।
পুলিশ ও এলাকাবসী জানায়, বৃহস্পতিবার ভোরে মধুপুর উপজেলার ট্রাক শ্রমিকের লোকজন (ঢাকা-মেট্রো-ন-১৮-৭৩৭৭) নম্বরের একটি মিনি ট্রাকে গরু নিয়ে টাঙ্গাইলের দিকে যাওয়ার পথে তাদের সন্দেহ হয়। এ সময় তারা বাধা দিলে ট্রাকটি তাদের এক শ্রমিকে আহত করে পালিয়ে টাঙ্গাইলের দিকে যায়। তাৎক্ষনিক শ্রমিকরা অপর একটি গাড়ি নিয়ে ট্রাকটির পিছু ধাওয়া করে এবং ঘাটাইল থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ও জনতার ধাওয়া খেয়ে গরু চোররা গরু সহ ট্রাকটি ঘাটাইল উপজেলার কাশতলা গ্রামে রেখে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এ সময় জনতা তিন চোরকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। অপর দুই চোর দৌঁড়ে পালিয়ে যায়। পরে পুলিশ চোরাই তিনটি গরু ও ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।
ঘাটাইল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামাল হোসেন জানান, চোরাই গরুগুলো  জামালপুরের সরিষাবাড়ি উপজেলার সানারকৈড় গ্রামের ফারুক হোসেনের। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। গ্রেপ্তারকৃতদের জেল-হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno