আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৭:৫৯

ঘাটাইলে পিকআপভ্যান খাদে পড়ে শিশু নিহত

 

দৃষ্টি নিউজ:

ময়মনসিংহ-টাঙ্গাইল আঞ্চলিক মহাসড়কে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার দেউলাবাড়ি ইউনিয়নের পোড়াবাড়ি নামক স্থানে সোমবার(১১ জুলাই) একটি পিকআপভ্যান খাদে পড়ে সৌরভ(১২) নামে এক শিশু নিহত এবং আরও ১২ জন আহত হয়েছেন। নিহত সৌরভ মধুপুর উপজেলার ব্রাক্ষমবাড়ী গ্রামের শফিকুলের ছেলে।


ঘাটাইল থানার এসআই পলাশ মাহমুদ জানান, একটি পিকআপভ্যান গাজীপুর থেকে ১৪ জন যাত্রী নিয়ে মধুপুরের উদ্দেশে যাত্রা শুরু করে। পথে পিকআপভ্যানটি ঘাটাইলের পোড়াবাড়ি পৌঁছে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক খুঁটিকে ধাক্কা দিয়ে যাত্রীসহ ১০-১২ ফুট নিচে খাদে পড়ে যায়।

পরে স্থানীয়রা গাড়িতে থাকা যাত্রী ও চালককে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পথে সৌরভ নামে এক শিশুর মৃত্যু হয়। এ ঘটনায় পিকআপভ্যানে থাকা ১২ জন যাত্রী গুরুতর আহত হয়।


আহতরা হচ্ছেন- মধুপুর উপজেলার ঘোড়ারটিকি গ্রামের সিদ্দিক আলীর মেয়ে মোছা. শিল্পি আক্তার (৮), বড়দিঘী গ্রামের ছাদেক আলীর ছেলে মো. সাইফুল ইসলাম (২৬), ব্রাক্ষমবাড়ি গ্রামের ফজর আলীর স্ত্রী সাবিনা আক্তার (২৫), একই গ্রামের সাইফুল ইসলামের স্ত্রী বুলবুলি বেগম (২৫), সাদিয়া আক্তার (১২), ধামাবাসুরী গ্রামের রফিকুল ইসলামের মেয়ে রুপা আক্তার (৬),

ব্রাক্ষমবাড়ি গ্রামের সফিকুল ইসলাম (৩৫), একই গ্রামের শফিকুলের স্ত্রী শরিফা বেগম (২৫), লেংড়াবাজার গ্রামের সিদ্দিক আলীর স্ত্রী মিনারা বেগম (৩৫), ব্রাক্ষমবাড়ি গ্রামের জাফর আলীর মেয়ে রীনা আক্তার (২১), ধামাবাসুরী গ্রামের শফিকুলের মেয়ে শিশু সানজিদা আক্তার (৬) ও পিকআপভ্যানচালক আব্দুল মিয়া (৩৫)।


চালকের ঠিকানা পাওয়া যায়নি। আহতদের মধ্যে ৭ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ ও টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno