আজ- ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ রবিবার  রাত ১১:২৩

ঘাটাইলে বিএনপির ১৫ নেতার একযোগে পদত্যাগ!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নে ত্যাগী ও সক্রিয় নেতাদের মূল্যায়ন না করার প্রতিবাদে ইউনিয়ন বিএনপির ১৫ নেতা স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।


পদত্যাগী নেতারা হচ্ছেন- নয়া আহ্বায়ক কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. জয়নাল আবেদীন তালুকদার, যুগ্ম-আহ্বায়ক মো. শফিকুল ইসলাম তালুকদার, আতিকুর রহমান, সদস্য ডা. খন্দকার আব্দুল মালেক, মো. আলী আকবর শেখ, আনছের আলী মন্ডল, মো. আবু সাইদ খান, মো. শহিদুর রহমান মানিক, মো. মাসুদ রানা, আ. মজিদ, আলী আজম খান, আমীর আলী, আহাদ আলী মনু, আফজাল হোসেন ও লালন।


পদত্যাগী নেতা জানায়, দুঃসময়ে যারা জীবনের ঝুকি নিয়ে বিএনপির কেন্দ্রীয় ও জেলা কমিটির দেওয়া কর্মসূচি বাস্তাবায়ন করছেন তাদের অবমূল্যায়ন করা হয়েছে। যারা নিস্ক্রয় এবং দল এড়িয়ে আওয়ামী দুঃশাসকদের সাথে সমন্বয় করে চলেছেন তাদেরকে নেতৃত্বে দেওয়া হয়েছে।

তাদের হাতে বিএনপি এবং সাধারণ জনগন কখনোই নিরাপদ থাকতে পারেনা। লোকেরপাড়া ইউনিয়ন বিএনপিকে টিকিয়ে রাখতে নেতৃত্বের পরিবর্তন অবশ্যই করতে হবে।


বিএনপির নবঘোষিত আহ্বায়ক কমিটি প্রত্যাখ্যান করে নিবেদিত প্রাণ নেতারা জানান, তারা আশা করেন- উপজেলা বিএনপি অবিলম্বে লোকেরপাড়া ইউনিয়ন বিএনপির কার্যক্রম স্থগিত করে যোগ্য ও ত্যাগী নেতাদের হাতে নেতৃত্ব তুলে দিবে।


প্রকাশ, ঘাটাইল উপজেলা বিএনপির আহ্বায়ক সিরাজুল হক সানা ও সদস্য সচিব মো. বিল্লাল হোসেন গত ১২ জুলাই স্থানীয় নেতাকর্মীদের মতামতকে তোয়াক্কা না করে ৫১ সদস্য বিশিষ্ট লোকেরপাড়া ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno