আজ- ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১২:৩০

ঘাটাইলে যাচাই-বাছাই কমিটির বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের অভিযোগ

 

ঘাটাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের ঘাটাইলে যাচাই-বাছাই কমিটির বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলেছে মুক্তিযোদ্ধারা।

রোববার(৩১ জানুয়ারি) দুপুরে স্থানীয় বীর মুক্তিযোদ্ধারা ঘাটাইল প্রেসক্লাবে গিয়ে মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কমিটির বিরদ্ধে গুরুতর এ অভিযোগ এনে কমিটি বাতিলের দাবি জানান।

বীর মুক্তিযোদ্ধাদের অভিযোগ, বহু বিতর্কিত বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক বীরপ্রতীককে সভাপতি করে ভাতাভোগী ১৯৩ জন মুক্তিযোদ্ধার বিরুদ্ধে যাচাই-বাছাই করতে যে কমিটি গঠন করা হয়েছে ওই কমিটির মাধ্যমে যাচাই-বাছাই করা হলে তা প্রকৃত মুক্তিযোদ্ধাদের সঙ্গে প্রহসন করা ছাড়া আর কিছু হবেনা।

বীর মুক্তিযোদ্ধারা বলেন, বিগত দিনে ঘাটাইলে কমপক্ষে ৭ শতাধিক মুক্তিযোদ্ধা নয় এমন ব্যক্তিদের মুক্তিযোদ্ধা বানিয়েছে ফজলুল হক বীর প্রতীক।

শুধু তাই নয় তার মাধ্যমে স্বাধীনতা বিরোধীচক্রের সদস্য সহ রাজাকারও মুক্তিযোদ্ধা তালিকায় নাম লিখিয়ে ভাতা উত্তোলন করছে।

ফলে দুর্নীতিবাজ ফজলুল হক বীর প্রতীকের বিরুদ্ধে ঘাটাইলের সম্মুখযুদ্ধে অংশ গ্রহনকারী বীর মুক্তিযোদ্ধারা অনাস্থা দিয়ে অবিলম্বে তা বাতিল করে স্বচ্ছ কমিটি গঠনের দাবি জানান।

অভিযোগকারীদের মধ্যে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা শাহাদৎ হোসেন (মুক্তিবার্তা নং-০১১৮০৪০০৯৫), এরশাদ আলম(গেজেট নং-৫৯৯৫), আবুহানিফ(গেজেট

নং-৫৩৮৬), আবু ছাইদ(মুক্তিবার্তা নং-০১১৮০৪০৫০৫), মকবুল হোসেন (০১১৮০৪০১৪৪), সুকুমার (গেজেট নং-৫৬৪৫) , মোয়জ্জেম হোসেন (মুক্তিবার্তা নং-০১১৮০৪০০৫৩), আবু হানিফ (গেজেট নং-৫৩৮৬) প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno