আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৯:২৬

ঘাটাইল ক্যাণ্টনমেণ্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ঘাটাইল ক্যাণ্টনমেণ্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে শনিবার (৩ ফেব্রæয়ারি) প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।


‘স্মৃতির টানে প্রিয় প্রাঙ্গনে, এসো মিলি প্রাণের বন্ধনে’ স্লোগানকে হৃদয়ে ধারণ করে ক্যাম্পাসে উপস্থিত হয় ১৯৯৩ থেকে ২০২২ ব্যাচের শিক্ষার্থীরা। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ আশরাফুল কাদের। অনুষ্ঠানে পরিচালনা পর্ষদের সদস্য, শহীদ সালাহউদ্দিন সেনানিবাসের ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তা, ঘাটাইল উপজেলা পরিষদের অফিসাররা অংশ নেন।


প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্নেল মো. ফেরদৌস-উর রহমান খানের নেতৃত্বে প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি ক্যাম্পাস প্রদক্ষিণ করে। পরে প্রাক্তন শিক্ষার্থী ও অতিথিদের মাঝে প্রীতি ফুটবল ম্যাচ, পিলো পাসিং, শিশুদের মোরগ লড়াই, ভারসাম্য দৌঁড় প্রতিযোগিতা এবং আকর্ষণীয় র‌্যাফেল ড্র’র আয়োজন করা হয়।


দিনশেষে বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হয়। সবশেষে ওয়ারফেজ ব্যান্ড দল কর্তৃক ব্যান্ড সঙ্গীত অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে প্রাক্তন শিক্ষার্থীদের সমন্বয়ে অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন করা হয়।


অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সদস্যরা হচ্ছেন- মাসুদ আহমেদ শিকদার, আব্দুল্লাহ আল মামুন সজিব, খালেকুজ্জামান খান স¤্রাট, মো. সাইফুল ইসলাম তারেক, আইরিন পারভীন আঁখি, খালেদ মহিউদ্দিন আলমগীর, মো. সোলায়মান, আবদুল আহাদ বাঁধন, মো. নূর-এ-আলম সিদ্দিকী। অনুষ্ঠানে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন, জাতীয় অর্থোপেডিক হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. এম আরিফুল ইসলাম, জামালপুর জেলার সহকারী জজ উপেন্দ্র চন্দ্র দাস।


প্রকাশ, পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজক ছিলেন- প্রাক্তন শিক্ষার্থী গোপালগঞ্জ জেলার এডিসি শেখ মো. জোবায়ের আহমেদ, কাজী গ্রæপের ম্যানেজিং ডিরেক্টর কাজী আবু সাঈদ, এসএমএস টেকনোলজির সিইও মাসুদ আহমেদ শিকদার, ম্যাথমোজো আইটির ব্যবস্থাপনা পরিচালক মো. খালেকুজ্জামান সম্রাট, মো. রফিকুল ইসলাম।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno