আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ৯:৫০

চার বছর পর রুবি বেওয়া হত্যাকান্ডের রহস্য উদঘাটন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাইমহাটী গ্রামের রুবি বেওয়া হত্যাকান্ডের মূল রহস্য দীর্ঘ চার বছর পর উদঘাটিত হয়েছে। এ ঘটনায় মামলার বাদি রুবি বেওয়ার মেয়ে ছালমা বেগম ও তার প্রেমিক মো. রফিকুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় জড়িত একই উপজেলার বুড়িহাটি গ্রামের তারা মিয়ার ছেলে প্রেমিক মো. রফিকুল ইসলাম(৩৫) মঙ্গলবার(১৪ আগস্ট) টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি দিয়েছেন।
স্বীকারোক্তিতে মো. রফিকুল ইসলাম উল্লেখ করেন, ছালমা বেগমের সাথে দীর্ঘদিনের শারীরিক সম্পর্কের সূত্রে তিনি রুবি বেওয়ার ভাড়া বাড়িতে যাতায়াত করতেন। ঘটনার দিন রাত সাড়ে ৯টার দিকে তিনি রুবি বেওয়ার বাসায় যান। সেখানে টাকা-পয়সা নিয়ে রুবি বেওয়ার সাথে তার কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে গলায় ওড়না পেঁচিয়ে রুবি বেওয়াকে হত্যা করে ফেলে রেখে তিনি চলে যান। পরে আদালত তাকে জেল-হাজতে পাঠানোর আদেশ দেন।
জানাগেছে, নাগরপুর উপজেলার আগদিঘুলিয়া গ্রামের মৃত বাবুল আহাম্মেদের স্ত্রী রুবি বেওয়া(৪৫) মেয়ে ছালমাকে নিয়ে মির্জাপুর উপজেলার বাইমহাটী টিএনটি রোডের হযরত আলীর বাসায় ভাড়া থাকতেন। বিগত ২০১৪ সালের ২৮ অক্টোবর রাতে শ্বাসরোধে আততায়ীর হাতে খুন হন। রুবি বেওয়ার মেয়ে ছালমা বেগম ঘটনার পরদিন মির্জাপুর থানায় অজ্ঞাত ব্যক্তিদের নামে মামলা(নং-৩০, তাং-২৯/১০/২০১৪ইং) দায়ের করেন। পুলিশ মামলাটি তদন্ত করে রহস্য উদঘাটিত না হওয়ায় আদালতে চূড়ান্ত রিপোর্ট দাখিল করে। আদালত মামলাটি অধিকতর তদন্ত করে রহস্য উদঘাটন পূর্বক তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য জেলা গোয়েন্দা পুলিশের(দক্ষিণ) অফিসার ইনচার্জকে নির্দেশ দেন। পরে টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের প্রত্যক্ষ তত্ত্বাবধানে গোয়েন্দা পুলিশের এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম, এএসআই হাফিজুর রহমান, কনস্টেবল মো. শামসুজ্জামান ও মো. আব্দুল্লাহ আল মামুনের কর্মতৎপরতায় দীর্ঘ চার বছর পর রুবি বেওয়া হত্যা মামলার রহস্য উদঘাটন হয়।
এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) মো. আহাদুজ্জামান জানান, এ ঘটনায় বাদি ছালমা বেগম তথ্য গোপন করে মির্জাপুর থানায় মামলা দায়ের করেছিলেন। তদন্তে ঘটনার সাথে তিনি এবং তার প্রেমিক মো. রফিকুল ইসলাম জড়িত প্রমাণিত হয়েছে। দু’জনেই জেল-হাজতে রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno