আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১১:৪৩

‘জওয়ান’র মুক্তির আগে সুখবর দিলেন নয়নতারা

 

দৃষ্টি বিনোদন:

দক্ষিণ ভারতের সিনেমার ইন্ডাস্ট্রির লেডি সুপারস্টার নয়নতারা। যার ব্যক্তিগত ও পেশাগত উভয় জীবন নিয়েই উৎসাহী ভক্তরা। তিনি অবশ্য সামাজিকমাধ্যম থেকে দূরে থাকতেই ভালোবাসেন।

তবে বৃহস্পতিবার (৩১ আগস্ট) ভক্তদের বিশেষ উপহার দিলেন এই অভিনেত্রী। নাম লেখালেন ইনস্টাগ্রামে। মাধ্যমটিতে পা রেখেই সাত লাখের বেশি ফলোয়ার হয়ে গেছে নয়নতারার।


ইনস্টাগ্রামে নজর কাড়ল তার প্রথম পোস্টও। শুরুতেই নয়নতারার সঙ্গী দুই সন্তান। যেখানে সাদা পোশাকে দুই কোলে দুই ছেলে, উইর ও উলগকে নিয়ে হেঁটে আসছেন নয়নতারা। তিনজনেরই চোখে কালো চশমা। রিলে ব্যবহার করেছেন রজনীকান্তের ‘জেলার’ সিনেমার ‘আলাপ্পারা’ থিম সং। অভিনেত্রীর পোস্টে কমেন্ট করে স্বাগত জানালেন তার স্বামী নির্মাতা ভিগনেশ শিবান।


আসছে ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে অ্যাটলি কুমার নির্মিত নয়নতারা অভিনীত ‘জওয়ান’। এতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাকে। সেই সিনেমা নিয়ে যখন উত্তেজনা তুঙ্গে, তার ট্রেলার মুক্তির আবহেই ইনস্টাগ্রামে পা রাখলেন নয়নতারা।


সিনেমার ট্রেলার মুক্তির পর সেগুলোও নিজের প্রোফাইলে শেয়ার করেছেন তিনি। লেখেন, আমার প্রিয় অভিনেতার সঙ্গে আমার প্রথম সিনেমা। ট্যাগ করেন শাহরুখ খানকেও।

সূত্র: অনলাইন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno