আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১০:০৩

জিয়াউর রহমানের মরণোত্তর বিচারের দাবিতে জেলা যুবলীগের মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক প্রেসিডেণ্ট জিয়াউর রহমানের মরণোত্তর বিচার দাবি এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকরের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। রোববার(৬ আগস্ট) দুপুরে শহরের নিরালা মোড়ে টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে ওই মানববন্ধন কর্মসূচির আয়োজন হয়।


মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী যুবলীগের সভাপতি মাসুদ পারভেজ, সাধারণ সম্পাদক আবু সাইম তালুকদার বিপ্লব, যুগ্ম-সম্পাদক নুর মোহাম্মদ সিকদার মানিক, সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান খান লিটন প্রমুখ।


বক্তারা সাবেক প্রেসিডেণ্ট জিয়াউর রহমানকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকান্ডের ‘মাস্টারমাইন্ড’ আখ্যা দিয়ে তার মরণোত্তর বিচার দাবি করেন।

১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যায় জড়িত পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে আদালতের রায় কার্যকর এবং ২১ আগস্ট হত্যাকান্ডের ‘মাস্টারমাইন্ড’ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকরের দাবি জানানো হয়।


এ সময় সদর উপজেলা আওয়ামী যুবলীগ, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে একই দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি দেওয়া হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno