আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ১:১৬

টাঙ্গাইলের ৯ উপজেলা গৃহহীন মুক্ত ঘোষণা

 

‌দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে আশ্রয়ণ প্রকল্প-২ এর আওতায় চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে আরও ৩১৪টি ঘর ভূমি ও গৃহহীন পরিবারের মাঝে হস্তান্তর করা হয়েছে। বুধবার(৯ আগস্ট) সকালে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহারের নতুন ঘর হস্তান্তরের উদ্বোধন করেন।


এ সময় টাঙ্গাইলের নয়টি উপজেলাকে গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়। প্রধানমন্ত্রী জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রম উদ্বোধন করার পর টাঙ্গাইলের বাসাইলে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে ঘরের দলিল হস্তান্তর করেন জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম।

এ সময় বাসাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া আক্তার, বাসাইল পৌরসভার মেয়র রাহাত হাসান টিপু সহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন।


চতুর্থ পর্যায়ের দ্বিতীয় ধাপে ঘাটাইল উপজেলায় ৪০টি, নাগরপুরে ৩৮, সদরে ৬৭, মির্জাপুরে ৬৪, কালিহাতীতে ১৮, ভূঞাপুরে ৪২, বাসাইলে ১৫টি পরিবারের মাঝে ঘর ও জমির দলিল হস্তান্তর করা হয়। এদিন টাঙ্গাইলের নাগরপুর, মির্জাপুর, বাসাইল, কালিহাতী এবং ঘাটাইল উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হহয়েছে।

এর আগে আরও চার উপজেলাকে গৃহহীন মুক্ত ঘোষণা করা হয়। এ নিয়ে জেলার ১২ উপজেলার মধ্যে ৯ উপজেলা গৃহহীনমুক্ত ঘোষণা করা হলো। এছাড়া বাকি তিন উপজেলাকে দ্রুত গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno