আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৮:১৪

টাঙ্গাইলে আইনজীবী ফোরামের বিক্ষোভ সমাবেশ

 

দৃষ্টি নিউজ:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জুবাইদা রহমানকে দুদকের একটি মামলায় কারাদ- দেওয়ার প্রতিবাদে টাঙ্গাইলে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম। রোববার (৬ আগস্ট) দুপুরে টাঙ্গাইল জজ কোর্ট এলাকায় ওই কর্মসূচি পালন করা হয়।


টাঙ্গাইল বার সমিতির মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল নিয়ে জজ কোর্ট এলাকাসহ আশেপাশের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বার সমিতির উত্তরপাশে গিয়ে শেষ হয়। সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন,

জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের প্রস্তাবিত কমিটির সভাপতি ও টাঙ্গাইল বার সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট এসএম ফাইজুর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল ও ফোরামের প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহুরুল ইসলাম জহির। এ সময় ফোরামের অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


দুদকের ওই মামলা ও রায়কে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক আখ্যা দিয়ে বক্তারা বলেন, বিএনপি নেতৃবৃন্দ যাতে আগামি নির্বাচনে অংশ নিতে না পারেন, সেজন্য আওয়ামী লীগ সরকার তাদের বিরুদ্ধে মিথ্যা মামলায় সাজা দিচ্ছে।

এই মিথ্যা রায় আমরা মানি না। বক্তারা অবিলম্বে সরকারের পদত্যাগ দাবি করেন। দলের বিপুল সংখ্যক নেতাকর্মী কালো পতাকা হাতে প্রতিবাদ কর্মসূচিতে অংশ নেয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno