আজ- ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  রাত ১:৪৩

টাঙ্গাইলে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে নানা কর্মসূচির মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) সকালে জেলা প্রশাসন ও টাঙ্গাইল দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয়ের সহযোগিতায় মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করা হয়।


টাঙ্গাইল দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত জেলা কার্যালয়ে পতাকা এবং শহরের শহীদ মিনার প্রাঙ্গনে বেলুন ও পায়রা উড়িয়ে দিবসের কর্মসূচির উদ্বোধন করা হয়। পরে শহরের নিরালা মোড়ে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।


মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক ডক্টর মো. আতাউল গনি, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, বীর মুক্তিযোদ্ধা ও কবি বুলবুল খান মাহবুব, টাঙ্গাইল দুর্নীতি দমন কমিশন (দুদক) সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মোস্তাফিজুর রহমান।


টাঙ্গাইল জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার দুপুরে ‘আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবসের প্রেক্ষাপট এবং দুর্নীতি মুক্ত সমাজ গঠনের প্রয়োজনীয়তা’ বিষয়ক আলোচনা সভায় বক্তব্য রাখেন, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান

শাহজাহান আনছারী, টাঙ্গাইল জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি বিশিষ্ট আইনজীবী ও সাংবাদিক আতাউর রহমান আজাদ, টাঙ্গাইল জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক তরুণ ইফসুফ প্রমুখ।

এসময় জেলার বিভিন্ন দপ্তরের প্রতিনিধিসহ অন্যান্য শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno