আজ- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১০:৩০

টাঙ্গাইলে আলাদা স্থান থেকে গলাকাটা শিশুসহ তিন জনের মরদেহ উদ্ধার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে সদ্য ভূমিষ্ঠ এক শিশুর গলাকাটা মরদেহ সহ তিন ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (৩০ জানুয়ারি) সকালে জেলার নাগরপুরে শিশু ও সখীপুর থেকে অজ্ঞাত ব্যক্তি এবং রাতে গোপালপুর উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।


নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবারব পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকনুজ্জামান খান জানান, শনিবার(২৯ জানুয়ারি) রাতে এক যুবতী পেটে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন। রোববার ভোরে ওই যুবতী বাথরুমে দীর্ঘক্ষণ সময় কাটান।

বাথরুম থেকে বের হওয়ার পর ওই যুবতীর আর কোন খোঁজ পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে- উদ্ধার হওয়া শিশুর গলাকাটা মরদেহটি ওই যুবতীর।

নাগরপুর থানার এসআই মনোয়ার হোসেন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশের ড্রেন থেকে গলাকাটা এক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করা হয়।


এদিকে সখীপুর থানার এসআই মনির হোসেন জানান, রোববার সকালে উপজেলার বহুরিয়া ইউনিয়নের কালিদাসপাড়া এলাকায় অজ্ঞাত অজ্ঞাত এক যুবকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।


অপরদিকে, টাঙ্গাইলের গোপালপুর উপজেলার ঝাওয়াইল ব্রিজের ভাঙা পাটাতনে ধাক্কা লেগে শনিবার রাতে মশিউর রহমান(৪০) এক মোটরসাইকেল আরোহী নিহত হন।

নিহত মশিউর রহমানের বাড়ি ঝালকাঠির নলছিটি উপজেলার তিমিরকাঠি গ্রামে। তিনি অনির্বাণ মেডিসিনাল ইন্ডাট্রিজের মধুপুর উপজেলার বিক্রয় প্রতিনিধি ছিলেন।


মশিউরের সহকর্মী আশিক বিল্লাহ জানান, নিহত মশিউর গোপালপুর উপজেলার ঝাওয়াইল বাজারের কয়েকটি ওষুধের দোকান থেকে পাওনা টাকা নিয়ে মোটরসাইকেলে ফিরছিলেন।

পথে ঝাওয়াইল বেইলি ব্রিজের ভাঙা পাটাতনের সঙ্গে ধাক্কা খেয়ে তিনি পড়ে যান। স্থানীয়রা উদ্ধার করে গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno