আজ- ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  রাত ১:২১

টাঙ্গাইলে আলাদা সড়ক দুর্ঘটনায় দুই নারী নিহত

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে বৃহস্পতিবার(১১ আগস্ট) বিকালে আলাদা দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছেন। বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইল শহরের আশেকপুর বাইপাস ও কালিহাতীর এলেঙ্গা বাসস্ট্যান্ডে ওই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আরও তিন পথচারী আহত হয়েছেন।


এলেঙ্গা বাসস্ট্যান্ডে নিহত নারী রাবেয়া খাতুন(৬০) কালিহাতী উপজেলার সহদেবপুর ইউনিয়নের দ্বিমুখা গ্রামের রবি সেকের স্ত্রী।


পুলিশ ও স্থানীয়রা জানায়, ক্রাউন ডিলাক্স পরিবহনের একটি যাত্রীবাহী বাস বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টার দিকে ঢাকা থেকে উত্তরবঙ্গের দিকে যাচ্ছিল। বাসটি এলেঙ্গা বাসস্ট্যান্ডে পৌঁছলে ওই নারী পথচারী রাস্তা পার হওয়ার সময় বাসটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে পাশের পুলিশ বক্সে ধাক্কা দেয়।

এ সময় ওই নারী ঘটনাস্থলেই মারা যান এবং পুলিশ বক্সের বেশকিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়। এ ঘটনায় আরও তিন পথচারীকে আহতাবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, আহত তিন জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত ওই নারীর মরদেহ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।


অপরদিকে, প্রায় একই সময় টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাসে জনতা বেগম(৪৫) নামে এক পথচারী বাসের চাপায় নিহত হন। তিনি মির্জাপুর উপজেলার নগর ভাতগ্রাম এলাকার আবু মিয়ার স্ত্রী।


টাঙ্গাইল জেনারেল হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ মো. নবীন জানান, টাঙ্গাইল সদর উপজেলার আশেকপুর বাইপাসে নিহত জনতা বেগমের মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno